মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

আজই অস্ট্রেলিয়া যাচ্ছেন মুশফিকরা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬
  • ২২৩ বার পড়া হয়েছে

 

ক্রীড়া প্রতিবেদক:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শেষ হওয়ার পথে। বাকি মাত্র একটি ম্যাচ। তাই এখন সব ভাবনা আসন্ন নিউজিল্যান্ড সিরিজকে ঘিরে। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিতে বাংলাদেশ এই সিরিজের প্রস্তুতি ক্যাম্প করবে অস্ট্রেলিয়ায়। সিডনিতে এই ক্যাম্পের জন্য প্রথম বহরের ১২ ক্রিকেটার আজই ঢাকা ছেড়ে যাচ্ছেন। সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে রাত সোয়া ১০টায় মুশফিকুর রহিমের নেতৃত্বে ক্রিকেটারদের ঢাকা ছেড়ে যাওয়ার কথা।

মুশফিক ছাড়া এই বহরে আরো আছেন—মাহমুদউল্লাহ, ইমরুল কায়েস, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, শুভাগত হোম, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন ও এবাদত হোসেন।

বিপিএলে আগে খেলা শেষ হয়ে যাওয়ায় মূলত দুদিন আগে রাওনা হচ্ছেন তাঁরা। বাকিরা যাবেন শনিবার। অবশ্য ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও ওপেনার তামিম ইকবালের খেলা শেষ হয়ে গেলেও তাঁরা শেষ বহরটির সঙ্গেই যাচ্ছেন।

সিডনিতে প্রস্তুতি ক্যাম্পের পাশপাশি দুটি প্রস্তুতি ম্যাচও খেলবে বাংলাদেশ দল। প্রতিপক্ষ বিগ ব্যাশের দল সিডনি থান্ডার্স ও সিডনি সিক্সার্স। দুটি ম্যাচই হবে টি-টোয়েন্টি। এর পর ১৮ ডিসেম্বর নিউজিল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন মাশরাফিরা।

নিউজিল্যান্ডে ২৬ ডিসেম্বর সিরিজ শুরু হবে ওয়ানডে দিয়ে। এরপর ২৯ ও ৩১ ডিসেম্বর দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে হবে। তিনটি টি-টোয়েন্টি খেলবে ৩, ৬ ও ৮ জানুয়ারি। আর দুটি টেস্ট হবে ১২ থেকে ১৬ এবং ২০ থেকে ২৪ জানুয়ারি।
বাংলাদেশ দল
তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, মাহমুদউল্লাহ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, নুরুল হাসান, মেহেদি হাসান মিরাজ, শুভাগত হোম, নাজমুল হোসেন শান্ত, তাইজুল ইসলাম, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, কামরুল ইসলাম রাব্বি, শুভাশীষ রায়, রুবেল হোসেন, এবাদত হোসেন ও তানভীর হায়দার।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451