রবিবার, ১২ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সিলেটের খাদিজা হত্যাচেষ্টা মামলায় ১৭ জনের সাক্ষ্যগ্রহণ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬
  • ২৪৮ বার পড়া হয়েছে

সিলেট সংবাদদাতা,

সিলেট সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে হত্যাচেষ্টা মামলায় ছাত্রলীগের বহিষ্কৃত নেতা বদরুল আলমের বিরুদ্ধে ১৭ জন সাক্ষ্য দিয়েছেন।

আজ সোমবার দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে এ সাক্ষ্য গ্রহণ করা হয়।

আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মাহফুজুর রহমান জানান, খাদিজা হত্যাচেষ্টা মামলায় বদরুল আলমের বিরুদ্ধে আজ আদালতে ১৭ জন সাক্ষ্য দিয়েছেন। সাক্ষীদের মধ্যে মামলার বাদী খাদিজার চাচা আবদুল কুদ্দুস, এমসি কলেজের অধ্যক্ষ নিতাই চন্দ্র চন্দ, উপাধ্যক্ষ হায়াতুল ইসলাম আকঞ্জি, প্রত্যক্ষদর্শী ইমরান কবির ও ফাহমিদা ইসলাম বৃষ্টি ছিলেন।

এপিপি মাহফুজ আরো জানান, এ মামলায় বাদী ছাড়াও ৩৬ জন সাক্ষী রয়েছেন।

এর আগে গত ৮ নভেম্বর খাদিজা হত্যাচেষ্টা মামলার তদন্ত কর্মকর্তা সিলেট নগরীর শাহপরান থানার উপপরিদর্শক (এসআই) হারুনুর রশীদ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। পরে গত ১৫ নভেম্বর আদালত অভিযোগপত্র গ্রহণ করেন। গত ২৯ নভেম্বর আদালত বদরুলের বিরুদ্ধে অভিযোগ গঠন করে বিচার শুরুর নির্দেশ দেন।

গত ৩ অক্টোবর এমসি কলেজের পুকুরপাড়ে সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অনিয়মিত ছাত্র ও বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল আলম। ঘটনার পরপরই শিক্ষার্থীরা বদরুলকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। এ ঘটনায় খাদিজার চাচা আবদুল কুদ্দুস বাদী হয়ে বদরুলকে একমাত্র আসামি করে মামলা করেন

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451