মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

তামিমদের হারিয়ে শেষ চার নিশ্চিত সাকিবদের

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬
  • ২১৭ বার পড়া হয়েছে

 

স্পোর্টস ডেস্ক ,

পয়েন্ট তালিকার শীর্ষেই ছিল সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস। বিপিএলের পরবর্তী রাউন্ডের পথেও এগিয়ে গিয়েছিল অনেকখানি। আজ তামিম ইকবালের চিটাগং ভাইকিংসকে ৬ উইকেটে হারিয়ে সেটা নিশ্চিতই করে ফেলল সাকিবের দল।

১১ ম্যাচ শেষে ঢাকা ডায়নামাইটসের ঘরে জমা হয়েছে ১৬ পয়েন্ট। অন্যদিকে সমান সংখ্যক ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানের দখল নিয়েছে চিটাগং ও খুলনা। রাজশাহী ও রংপুরও টিকে আছে শেষ চারে যাওয়ার লড়াইয়ে। ১১ ম্যাচ খেলে রাজশাহীর সংগ্রহ ১০ পয়েন্ট। আর রংপুর ১০ পয়েন্ট জমা করেছে ১০ ম্যাচ খেলে।

শুরুতে বোলিং করে চিটাগংকে মাত্র ১৩৪ রানে আটকে দিয়েছিলেন ঢাকা ডায়নামাইটসের বোলাররা। ৫৯ বলে ৭৪ রানের ইনিংস খেলে প্রায় একাই লড়াই করেছেন চিটাগংয়ের অধিনায়ক তামিম ইকবাল। শেষপর্যায়ে ৩৩ রান এসেছে পাকিস্তানি অলরাউন্ডার শোয়েব মালিকের ব্যাট থেকে। এই দুজন ছাড়া আর কেউই পেরোতে পারেননি দুই অঙ্কের কোটা। ক্যাবিবিয়ান তারকা ক্রিস গেইল আজ আউট হয়েছেন ৬ বলে ১ রান করে।

১৩৫ রানের সহজ লক্ষ্যে পৌঁছাতে খুব বেশি কষ্ট করতে হয়নি ঢাকার ব্যাটসম্যানদের। কুমার সাঙ্গাকারা, আলাউদ্দিন বাবু ও আন্দ্রে রাসেলের দায়িত্বশীল ব্যাটিংয়ে ১০ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে গেছে সাকিবের দল। ১৩তম ওভারে ৩৫ বলে ৩৫ রান করে সাঙ্গাকারা পড়েছিলেন রানআউটের ফাঁদে। সে সময় ঢাকার সংগ্রহ ছিল চার উইকেটে ৮৩ রান। কিছুক্ষণের জন্য জয়ের আশা জেগেছিল চিটাগং শিবিরে। কিন্তু এরপর প্রতিপক্ষকে আর কোনো সুযোগ দেননি রাসেল ও বাবু। ষষ্ঠ উইকেটে ৫২ রানের অবিচ্ছিন্ন জুটি গড়ে দলকে জিতিয়েই মাঠ ছেড়েছেন ঢাকার এই দুই ব্যাটসম্যান। ১৮ বলে ৩১ রানের ঝড়ো ইনিংস খেলেছেন রাসেল। বাবু অপরাজিত ছিলেন ৩৩ রান করে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451