বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ষড়যন্ত্র ও জঙ্গিবাদ মোকাবেলায় দেশবাসীর সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০১৬
  • ২১৯ বার পড়া হয়েছে

সংসদ ভবন থেকে: জঙ্গিবাদ ও সব ষড়যন্ত্র মোকাবেলা করে দেশকে উন্নত সমৃদ্ধির পথে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দেশবাসীর সহযোগিতা চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আওয়ামী লীগের ৬৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংসদে দেওয়া বক্তব্যে এ সহযোগিতা চেয়েছেন তিনি।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে জাতীয় সংসদে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনির্ধারিত আলোচনায় অংশ নেন প্রধানমন্ত্রী।

তিনি বলেন, বাঙালির যা কিছু অর্জন সবই আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। বঙ্গবন্ধুর যে স্বপ্ন ছিল উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ, আজ সেদিকেই এগিয়ে যাচ্ছে দেশ। মানুষ এখন স্বপ্ন দেখে উন্নত জীবনের। বাংলাদেশকে আজ কারো কাছে হাত পাততে হয় না। আর এটা সম্ভব হয়েছে আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই। অনেক ঘাত-প্রতিঘাত পেরিয়ে আওয়ামী লীগকে আজ এ অবস্থায় আসতে হয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, আমরা বহুদূর এগিয়ে গেছি। জাতির পিতার স্বপ্ন ছিল ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত দেশ গড়ার। আমি বিশ্বাস করি, সেই দিন বেশি দূরে নয়, আমরা মধ্যম আয়ের দেশে উন্নীত হবো।

একই সঙ্গে আমরা সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী যে কার্যক্রম নিয়েছি, তার ফলে বাংলাদেশে যেন একটা শান্তিপূর্ণ অবস্থা বিরাজ করে সেখানেও দেশবাসীর সহযোগিতা চাই। কারণ কিছু মানুষ সবসময় ষড়যন্ত্রে লিপ্ত থাকে। সব ষড়যন্ত্রকে মোকাবেলা করে আওয়ামী লীগ বাংলাদেশে গণতন্ত্রকে সুপ্রতিষ্ঠিত করেছে, সুরক্ষিত করেছে এবং আর্থ সামাজিক উন্নয়নের পথে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

এভাবে দেশকে এগিয়ে নিয়ে জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা গড়তে পারি, আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমনটি কামনা করে প্রধানমন্ত্রী দেশবাসীর সহযোগিতা ও দোয়া চান।

এজন্য তিনি সব সংসদ সদস্য, আওয়ামী লীগ, বিরোধী দল, স্বতন্ত্র বা অন্যান্য দলের সংসদ সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানান।

প্রধানমন্ত্রী বলেন, সবার সহযোগিতায় যেমন গণতন্ত্র সুরক্ষিত করতে পারছি, তেমনি দেশের আর্থিক উন্নয়ন হচ্ছে। এজন্য দেশবাসীর দোয়া কামনা করে বলেন, দেশবাসী আমাদের ভোট দিয়েছিল বলেই আজ এটা সম্ভব হচ্ছে।

**সরকারি প্রতিষ্ঠানে ৭ লাখ ৭৮ হাজার ৭৩৯ কোটি টাকার অডিট বাকি

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451