সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

বিপিএলে জুপিটারকে ফিক্সিংয়ের প্রস্তাব!

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৮ নভেম্বর, ২০১৬
  • ১৯৪ বার পড়া হয়েছে

ক্রীড়া প্রতিবেদক:

পরপর দুই বলে ওভার স্টেপিং ‘নো বল’ করায় চিটাগং ভাইকিংসের পাকিস্তানি পেসার ইমরান খানকে নিয়ে অনেকেই সন্দেহ পোষণ করেছিলেন, স্পট ফিক্সং করছেন না তো তিনি? বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) শুরুর দিকে তাঁর এই নো বল নিয়ে জোরালো আলোচনা হয়েছিল। আসরের মাঝপথে এসে আবার ফিক্সিং নিয়ে আলোচনা।

এবার ফিক্সিং নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে রংপুর রাইডার্স এবং তাদের বহিষ্কৃত খেলোয়াড় জুপিটার ঘোষ। শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে জুপিটার অভিযোগ করেছেন, নিজ দল থেকেই নাকি তাঁকে স্পট ফিক্সিংয়ের জন্য প্রস্তাব দেওয়া হয়। ফিক্সিংয়ে রাজি হননি বলেই দল থেকে তাঁকে বহিষ্কার করা হয়েছে।

অবশ্য রংপুর রাইডার্স এক সংবাদ বিজ্ঞপ্তিতে দাবি করে, গত ৫ নভেম্বর অনৈতিক কাজে ধরা পড়ায় জুপিটারকে দল থেকে বিতাড়িত করা হয়েছে। আর এই কারণেই সে দলেকে ফিক্সিংয়ের সঙ্গে জড়ানোর চেষ্টা করছে। তা ছাড়া একটি মহল দলের সাফল্যে ইর্ষান্বিত হয়ে অপপ্রচার চালাচ্ছে।

এ ব্যাপারে বিসিবির  পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘হ্যাঁ, আমাদের কাছে জুপিটার ঘোষ একটি অভিযোগ করেছে। কিন্তু আমাদের কাছে যতক্ষণ পর্যন্ত কোনো তথ্য-প্রমাণ না আসে, আমরা এর বিপক্ষে কোনো ব্যবস্থা নিতে পারি না। কারো মৌখিক অভিযোগে আমরা তদন্তে নেমে পড়তে পারি না। তবে বিষয়টি আমাদের বিবেচনায় থাকবে।’

বাগেরহাট থেকে উঠে আসা খেলোয়াড় জুপিটার ঘোষ এবারই প্রথম বিপিএলে নাম লিখিয়েছেন। রংপুর তাঁকে দলভুক্ত করলেও একটি ম্যাচও খেলতে পারেননি। বিপিএল শুরুর পরের দিনই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451