সোমবার, ১৩ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

‘আমার দেশ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান,জামিনে মুক্ত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ১১৬ বার পড়া হয়েছে

গাজীপুর প্রতিনিধিঃ

মুক্তি পেয়েছেন ‘আমার দেশ’ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমান। আজ বুধবার দুপুর ১টার কিছু আগে কাশিমপুর কারাগার-২ থেকে জামিনে মুক্তি পান তিনি।

মুক্তি পাওয়ার পর আমার দেশ পত্রিকার সাবেক কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মাহমুদুর রহমানকে ঘিরে ধরেন। এ সময় তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

কাশিমপুর কারাগার ২-এর জেলার নাশির আহমেদ জানান, মাহমুদুর রহমানের জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছানোর পর তা যাচাই বাছাই শেষে দুপুর ১২টা ৫৫ মিনিটের দিকে তাঁকে কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

এ সময় কারা ফটকে অন্যদের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জে এম জাহিদ হোসেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ফরহাদ হালিম ডোনার, বিএফইউজে (একাংশ) মহাসচিব রুহুল আমিন গাজী, লেখক ও কলামিস্ট ড. ফরহাদ মাজহার, ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (একাংশ) মহাসচিব এম আবদুল্লাহ, বিএনপির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার রিয়াজুল ইসলাম রিজু, সহপ্রচার সম্পাদক কৃষিবিদ শামীমুর রহমান শামীম, সহবিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আফজাল হোসেন সবুজ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ডা. মাজহারুল আলম, গাজীপুর পৌর বিএনপির সাবেক সভাপতি হালিমুজ্জামান ননি, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক নুরুল হুদা নুরু প্রমুখ উপস্থিত ছিলেন।

২০১৩ সালে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে জামায়াতে ইসলামীর নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর রায় নিয়ে বিচারপতির কথোপকথন-সংক্রান্ত স্কাইপ কেলেঙ্কারির ঘটনা পত্রিকায় প্রকাশ করায় মাহমুদুর রহমানের বিরুদ্ধে  মামলা করা হয়। একই বছর ১১ এপ্রিল দৈনিক আমার দেশ কার্যালয় থেকে তাঁকে তথ্যপ্রযুক্তি আইনে গ্রেপ্তার করা হয়। তাঁর বিরুদ্ধে মোট ৯৩ টি মামলা রয়েছে। সব মামলায় জামিন শেষে আজ তিনি মুক্তি পেলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451