মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

জেলা পরিষদ নির্বাচনে অংশ নেবে না জাতীয় পার্টি : এরশাদ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২০ নভেম্বর, ২০১৬
  • ১৩৪ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিনঃ

জেলা পরিষদ নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ রোববার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিকল্পধারার সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট এম শহিদুর রহমানের জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এরশাদ এ কথা জানান।

এ সময় এরশাদ নির্বাচন কমিশন গঠনের বিষয়েও কথা বলেন। জাতীয় সংসদে যেসব রাজনৈতিক দল প্রতিনিধিত্ব করছে, তাদের সঙ্গে আলোচনা করে গ্রহণযোগ্য নির্বাচন কমিশন গঠনে আইন তৈরি করতে সরকারের প্রতি আহ্বান জানান তিনি। আর যেসব রাজনৈতিক দল সংসদের বাইরে, তাদের নির্বাচন কমিশন গঠন নিয়ে কথা বলার কোনো অধিকার নেই বলেও মন্তব্য করেন এরশাদ। জাতীয় পার্টি আগামী জাতীয় নির্বাচনে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তিনি।

গত শুক্রবার বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া বলেন, নিবন্ধিত এবং বিভিন্ন সময় সংসদে প্রতিনিধিত্বকারী রাজনৈতিকগুলোর সঙ্গে আলোচনা করে নির্বাচন কমিশন গঠন এবং বাছাই কমিটি গঠন করতে হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451