বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সেলিনা হায়াৎ আইভী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ১৮ নভেম্বর, ২০১৬
  • ১৫৪ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিনঃ

আসছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সেলিনা হায়াৎ আইভী। তিনি নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করবেন।  এ তথ্য নিশ্চিত করেছেন দলের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা শুরু হয়। ওই বোর্ড আইভীকে চূড়ান্ত মনোনয়ন দেয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তবে গেলো মঙ্গলবার আইভীকে বাদ দিয়ে মেয়র প্রার্থী হিসেবে মহানগরের সভাপতি আনোয়ার হোসেনের নাম প্রস্তাব করে একটি তালিকা কেন্দ্রে পাঠায় তৃণমূল আওয়ামী লীগ। ওই তালিকায় ছিল সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান এবং বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ রশিদেরও নাম।

এরপর বৃহস্পতিবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন চেয়ে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আবেদন করেন আইভী। অবশেষে তৃণমূল আওয়ামী লীগের তালিকা থেকে বাদ পড়া আইভীই হলেন নৌকার মাঝি। আসছে ২২ ডিসেম্বর নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ভোট।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এর আগে প্রার্থী হয়েছিলেন আওয়ামী লীগের দুই নেতা সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান। ২০১১ সালে নির্দলীয় ওই নির্বাচনে শামীম ওসমানকে ১ লাখের বেশি ভোটে হারিয়ে প্রথম সিটি মেয়র হন আইভী। ওই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামীম ওসমান পেয়েছিলেন ৭৮ হাজার ৭০৫ ভোট। আর আইভি পান ১ লাখ ৮০ হাজার ৪৮ ভোট।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451