রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকায় বেদে পল্লীতে কর্তৃত্বের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে নারী সহ ৬ জন আহত,

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৫ জুলাই, ২০১৬
  • ৩০২ বার পড়া হয়েছে

   ঝালকাঠি সংবাদদাতাঃ- ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি এলাকায় বেদে পল্লীতে কর্তৃত্বের জের ধরে দু’গ্রুপের সংঘর্ষে নারী সহ ৬ জন আহত, ভাঙ্গচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। গুরুতর আহত মধ্যে আঃ হালিম (৬৫) ও তার স্ত্রী আমিরন বেগম (৬০) বরিশাল শেরই বাংলা চিকিৎসা মহাবিদ্যালয়ে ও শাহাদাত ঝালকাঠি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত অনজু আক্তার (৩৪), তার পুত্র মারুফ (১০) ও তার কন্যা (১৬) স্বাধীনা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। রবিবার রাত সাড়ে ৮ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত ঘন্টাব্যাপী এ সংঘর্ষের পর পুলিশের অভিযান চালিয়ে পরি¯ি’তি নিয়ন্ত্রনে আনে। উভয় পক্ষ ঝালকাঠি থানায় পাল্টাপাল্টি অভিযোগ দায়ের করেছে। এ ঘটনায় বেদে পল্লী জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

     অনজু আক্তারের দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, একই পল্লীর হুমায়ুন কবীরের কন্যা স্বাধীনা আক্তারের দায়েরকৃত নারী ও শিশু নির্যাতন মামলা দায়ের করায় হামলাকারী বেদে সরদার আঃ রহিম, শামসুল হক, আলাউদ্দিন, সেলিম, জামাল, রাজিব ও তার দলবল মামলা তুলে নিতে চাপ সৃষ্টি করছিলো। তারা মামলা তুলে না নিলে ও বেদে পল্লীতে থাকতে হলে তাদের ২ লাখ টাকা চাঁদা দাবী  করে। চাঁদার টাকা না দেয়ায় রবিবার রাতে দলবদ্ধ ভাবে বেদে কবিরের বসত ঘরে হামলা চালায় ও  ভাংচুর করে। এ সময় স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় আড়াই লাখ টাকার মালামাল লুটে নেয়। হামলাকারী ঘর ভাংচুর করলে অনজু বেগম তাতে বাধা দিতে গেলে তার শ্লীলতাহানী করা হয়। এসময় আঃ হালিম ও তার স্ত্রী আমিরন বেগম অনজু আক্তার, তার পুত্র মারুফ ও তার ষোড়শী কন্যা স্বাধীনা আহত হয়।

   অপর গ্রুপের আলাউদ্দিন সরদারের দায়েরকৃত অভিযোগে উল্লেখ করা হয়, ছগির, কবির, খবির, রকির, পপির ও হালিম ৭/৮জন সন্ত্রাসী নিয়ে বসতঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে ২৪ হাজার টাকা মূল্যের স্বর্ণের আংটি নিয়ে যায়।

এ ব্যাপারে সদর থানার ওসি মাহে আলম জানান, উভয় পক্ষেরই অভিযোগ পেয়েছি। তদন্ত করে সত্যতা পেলে আইনানুগ ব্যব¯’া নেয়া হবে।
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451