সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

দেশে ফিরছেন না মাহমুদউল্লাহ

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৩ মার্চ, ২০১৭
  • ২৩২ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্কঃ 

শততম টেস্টের দল থেকে বাদ পড়লেও ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে থাকছেন মাহমুদউল্লাহ রিয়াদ।  একান্ত আলাপনে এমনটি জানিয়েছেন জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক বলেন, ‘বিশ্রামের জন্য তাঁকে (মাহমুদউল্লাহ) দেশে ফিরিয়ে আনার কথা বিবেচনা করা হচ্ছিল। তবে শেষ পর্যন্ত ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দলে রেখে দেওয়া হয়েছে তাকে।’

এর আগে জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন জানিয়েছিলেন, দ্বিতীয় টেস্টের আগে দেশে ফেরানো হবে মাহমুদউল্লাহ রিয়াদকে। এমনকি ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও খেলবেন না এই অভিজ্ঞ ব্যাটসম্যান। তবে শেষমেশ সেই সিদ্ধান্ত পরিবর্তন করা হয়েছে।

প্রথম টেস্টের পরই কোচ হাথুরুসিংহে ঘোষণা দিয়েছিলেন, দ্বিতীয় টেস্টের দলে পরিবর্তন আসবে। তবে পরিবর্তনটা যে কন্ডিশন ও পরিস্থিতির কারণে হবে, সেটাও বলেছিলেন কোচ। এর পর থেকেই আলোচনা শুরু হয়েছিল, কে বাদ পড়ছেন শততম টেস্টের দল থেকে? সন্দেহের তীরটা ছিল মুমিনুল হক ও মাহমুদউল্লাহ রিয়াদের ওপর। কারণ, টেস্টে সম্প্রতি খুবই বাজে খেলছেন এ দুই ব্যাটসম্যান। এদিকে বিসিএলে দারুণ খেলে দলে জায়গা করে নিয়েছেন ইমরুল কায়েস। শেষ পর্যন্ত শততম টেস্টের দল থেকে মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেন নির্বাচকরা।

এর আগে সর্বশেষ ২০১৫ সালে ভারতের বিপক্ষে ফতুল্লা টেস্টে বাদ পড়েন মাহমুদউল্লাহ। এরপর টানা আটটি টেস্ট খেলে বাদ পড়লেন এই মিডলঅর্ডার ব্যাটসম্যান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451