বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

মোহামেডানকে অনায়াসে হারাল আবাহনী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৫ মার্চ, ২০১৯
  • ২৬৩ বার পড়া হয়েছে

স্পোর্টস ডেস্ক:

ফুটবল, ক্রিকেট বা হকি—যেকোনো ইভেন্টেই আবাহনী-মোহামেডানের লড়াই মানেই পুরো দেশ দুই শিবিরে বিভক্ত হয়ে যেত। তবে সেই দিন এখন আর নেই। দুই দলের ম্যাচ নিয়ে নেই আগের মতো তুমুল আলোচনা আর উত্তাপ। ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে আজ তেমনই এক নিরুত্তাপ ম্যাচে মোহামেডানকে সহজেই ছয় উইকেটে হারিয়েছে আবাহনী।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে টস জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় আবাহনী। মোহামেডানের দুই ওপেনার লিটন দাস ও আব্দুল মাজিদ দেখেশুনে খেলতে থাকেন। বিশোর্ধ্ব দুটি ইনিংস খেলে দলীয় ৪০ রানে লিটন ও ৮৭ রানে আব্দুল মাজিদ আউট হয়ে যান। এরপর দুই মিডল অর্ডার ব্যাটসম্যান ইরফান শুকুর (৫৭) ও রকিবুল হাসান (৫১) দুটি অর্ধশতকের ইনিংস খেলে দলকে বড় সংগ্রহের পথে নিয়ে যান। তবে দুজনের আউটের পর শেষদিকে আর কেউ দ্রুত রান তুলতে পারেনি। নির্ধারিত ৫০ ওভারে সাত উইকেটে ২৪৮ রানের মাঝারি স্কোর করে মোহামেডান। আবাহনীর দুই বোলার মোহাম্মদ সাইফউদ্দিন ও নাজমুল ইসলাম দারুণ কিপটে বোলিংয়ে নেন তিনটি করে উইকেট।

জবাবে ব্যাট করতে নেমে জহুরুল ইসলাম অমি ও সৌম্য সরকার দুর্দান্ত শুরু এনে দেন আবাহনীকে। ১৯.৫ ওভারে ১০৫ রানের উদ্বোধনী জুটি ভাঙে ৫৪ বলে ৪৩ রান করা সৌম্য আউট হলে। এরপর ওয়ানডাউনে নামা ভারতীয় ওয়াসিম জাফরকে নিয়ে গড়েন ৭৪ রানের জুটি। ৩৮ রান করে ওয়াসিম জাফর আউট হলেও  লক্ষ্যে অবিচল থেকে দলকে এগিয়ে নিতে থাকেন জহুরুল। তুলে নেন চমৎকার একটি অর্ধশতক। ১৩১ বলে ৯৬ রানের অসাধারণ একটি ইনিংস খেলেন তিনি। তাই আবাহনী চার উইকেট হারিয়ে জয় তুলে নেয়।

লিগে ছয় ম্যাচে পাঁচ জয় পাওয়া আবাহনীর পয়েন্ট এখন ১০।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451