বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

আশুলিয়ায় সাবিনকো ল্যাবরেটরীজ পরিচালিত পেন্টা মার্কেটিং পলিসির শুভ উদ্ধোধন

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮
  • ৩৩৮ বার পড়া হয়েছে

 

মোঃ ফরহাদ হোসেন,স্টাফ রিপোর্টার –আশুলিয়া থেকে ঃ–

আশুলিয়ার বাইপাইল এলাহী কমিউনিটি সেন্টারে বৃহস্পতিবার দুপুরে সাবিনকো ল্যাবরেটরীজ পরিচালিত পেন্টা মার্কেটিং পলিসির শুভ উদ্ধোধন ঘোষণা করা হয় এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবিনকো ল্যাবরেটরীজ ঔষুধ কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আমিনুল বারী।

পেন্টা মার্কেটিং পলিসির পরিচালক মোঃ মশিউর রহমানের সজ্ঞালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এ.বি.এম জাহাঙ্গীর আলম স্বপন, সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম লিটন, বাংলাটিভি আশুলিয়া প্রতিনিধি ও চ্যানেল এস. সাভার উপজেলা প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরব ও সংগঠনের কোষাধ্যক্ষ ডাঃ জাহাঙ্গীর হোসেনসহ এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

আশুলিয়ার বিভিন্ন স্থান থেকে প্রায় ৩ শতাধিক পল্লী চিকিৎসক এতে অংশগ্রহণ করেন।প্রধান অতিথি বলেন,আজকের এই পলিসির মাধ্যমে পল্লী চিকিৎসকরা অনেক বেশী লাভবান হবেন এবং এই পলিসি গ্রহণ করে দেশের যেকোন দর্শনীয় স্থান গুলোতে ভ্রমণের সুযোগের পাশাপাশি বিদেশে ও ভ্রমণের সুযোগ থাকছে যা বাংলাদেশে এটাই প্রথম পদক্ষেপ বলে জানান তিনি। এইস্বাস্থ্য সম্মত ও ভেজালমুক্ত ঔষধের পাশাপাশি সাধারণ পল্লী চিকিৎসকদের পরিবারের চিত্ত বিনোদনের ব্যবস্থা করবে সাবিনকো ল্যাবরেটরীজ ঔষধ কোম্পানী।

বক্তারা বলেন,দেশ ও জাতির কল্যাণে সাবিনকো ল্যাবরেটরীজ যে ভ’মিকা রেখেছে তা অবশ্যই প্রশংসার দাবীদার।সময়ের প্রয়োজনে আরো বেশী প্রযুক্তি নির্ভর বিজ্ঞানসম্মত ও স্বাস্থ্যসম্মত ঔষধ তৈরী করে খুবই সাশ্রয়ী রেটে জনস্বার্থে সাধারণ মানুষের মাঝে বাজারজাত করার জন্য বিশেষ অনুরোধ জানান তারা সাবিনকো ল্যাবরেটরীজ ঔষধ কোম্পানীর কাছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ফিতা কেটে শুভ উদ্ধোধণ করেন,পরে দোয়া মাহফিলে বিশেষ মোনাজাত শেষে মিষ্টি বিতরণ এবং দূপুরে প্রীতি ভোজের আয়োজন করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451