রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

বিটিআরসির ১০০ কোটি টাকা পরিশোধ করেছে সিটিসেল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ২৮৪ বার পড়া হয়েছে

বাংলার প্রতিদিন,ঢাকাঃ

টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসির পাওনার ১০০ কোটি টাকা পরিশোধ করেছে মোবাইল অপারেটর সিটিসেল। আদালতের নির্দেশনা মেনে সময় শেষ হওয়ার দুদিন আগে বৃহস্পতিবার দুপুরে দ্বিতীয় কিস্তিতে এ টাকা পরিশোধ করা হয়। বিটিআরসির দায়িত্বপ্রাপ্ত চেয়ারম্যান আহসান হাবিব খান বিষয়টি নিশ্চিত করেছেন।
বকেয়া পরিশোধ না করায় ২১ অক্টোবর সিটিসেলের তরঙ্গ বন্ধ করে দেয় বিটিআরসি। কয়েক দফা তাগাদা ও নোটিস দেয়া হয়েছিল দেশের প্রথম এ মোবাইল অপারেটরকে। এরপর দেনা পরিশোধের প্রতিশ্রুতিতে আদালতের নির্দেশে ১৭ দিন পর আবারো সিটিসেলের সংযোগ ফিরিয়ে দেয়া হয়।
এরআগে আপিল বিভাগের আদেশে বলা হয়, ১৯ নভেম্বরের মধ্যে সিটিসেল বকেয়ার ১০০ কোটি টাকা পরিশোধ না করলে আবারো তরঙ্গ বন্ধ করে দিতে পারবে বিটিআরসি।
টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম জানিয়েছিলেন, একমাসের প্রথম কিস্তিতে নির্ধারিত ৩১৮ কোটি ৪২ লাখ টাকার মধ‌্যে মাত্র ১৩০ কোটি টাকা পরিশোধ করেছে সিটিসেল।
প্রসঙ্গত, এই কোম্পানির ৩৭ দশমিক ৯৫ শতাংশ শেয়ারের মালিক হলেন বিএনপি নেতা ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী এম মোরশেদ খানের প্যাসিফিক মোটরস লিমিটেড। আর সিঙ্গাপুরের সিংটেলের হাতে আছে ৪৫ শতাংশ শেয়ার। ১৭ দশমিক ৫১ শতাংশ শেয়ারের মালিক ফার ইস্ট টেলিকম লিমিটেড।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451