রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

সৌদি আরবে মামাতো ভাই কে জবাই করে হত্যার পর নিজের আত্মহত্যা।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ২ নভেম্বর, ২০১৬
  • ২২২ বার পড়া হয়েছে

রামগঞ্জ প্রতিনিধি :

সৌদি আরবে জবাই করে হত্যায় নিহতআব্দুল হাই ও জসিমের রামগঞ্জের বাড়িতে শোকের মাতাম। গতকালমঙ্গলবার রাতে সৌদি আরব রিয়াদ দাখেল মুহদুদ চোঁখসাহাবিয়া মার্কেটের উপরে আব্দুল হাই ও জসিমের বাসায়থেকে আব্দুল হাই ও জসিমের গলাকাটা লাশ উদ্ধার করছে ওই দেশের পুলিশ।

নিহত আব্দুল হাই ও জসিম উপজেলার নাগমুদ গ্রামেরপাটোয়ারী বাড়ির বাসিন্দা। দু’জনে মামাতো-ফুফাতো ভাই।নিহত আব্দুল হাই পিতা আলী আজম জানান, বুধবার সকালেস্বজনেরা টেলিভিশনে আব্দুল হাই ও জসিমের মৃত্যুর সংবাদজানলেও সৌদি আরবে কর্মরত স্বজনের মাধ্যমে ফোনে নিশ্চিত হন। হত্যার ঘটনাও তিনিও নিশ্চিত হয়। তাঁর একমাত্র ছেলে আব্দুলহাইকে নিহত মামাতো ভাই জসিম জবাই করে হত্যা পরেই নিজেরগলায় নিজে চুরি দিয়ে আত্মহত্যা হয়। নিহত জসিমের ১টি ছেলে ও একটি মেয়ে রয়েছে। গত ১৯ বছর যাবত আব্দুল হাই সৌদি আরবে কর্মরত ছিলেন। কোরবান ঈদেরসপ্তাহ আগে আব্দুল হাই ছুটি পার করে সৌদি আরব যান।

নিহত জসিমের ছোট ভাই আলমঙ্গীর হোসেন জানান, তাঁর বড়জসিম উদ্দিন মানসিক রোগে আক্রান্ত ছিলেন। ফুফাতো ভাই আব্দুল হাইয়ের সাথে কখন বিরোধ ছিল না। দু’জনেও একই বাসায় গত ১০ বছর যাবত ছিলেন। বড় ভাই জসিমের মানসিক রোগে চিকিৎসা ওই দেশে ডাক্তার কাছে নিহত ফুফাতো ভাই বহু বার ডাক্তার কাছে নিয়েছে। পরে তাকে দেশে পাঠানোর সিদান্ত হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451