সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

সম্মেলনের নিরাপত্তা নিয়ে এত ভয় কেন : আলাল

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২১ অক্টোবর, ২০১৬
  • ৪০০ বার পড়া হয়েছে

বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, আওয়ামী লীগ দাবি করে তারা জনপ্রিয় দল, জনপ্রিয় দলের সম্মেলনের নিরাপত্তা নিয়ে এত ভয় কেন, কাদের ভয় পাচ্ছেন তারা!

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ জাতীয়তাবাদী বন্ধু দল আয়োজিত মরহুম হান্নান শাহ স্মরণসভায় তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে আলাল বলেন, সম্মেলন উপলক্ষে আওয়ামী লীগ ঢাকা শহরে এমন অবস্থা সৃষ্টি করেছে দেখে মনে হচ্ছে সম্মেলন তাদের নয়, র‌্যাব, পুলিশ ও ডগ স্কোয়াডের সম্মেলন। আর এ সম্মেলনের সভাপতি হবেন র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ এবং সাধারণ সম্পাদক হবেন পুলিশ কমিশনার আছাদুজ্জামান মিয়া। তারা এখন থেকেই পথে পথে চেকপোস্ট বসিয়ে সাধারণ জনসাধারণকে হয়রানি করছে।

কাউন্সিলে নেত্রী যাকে যে পদ দেবেন তিনি সে পদই পাবেন- সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের সমালোচনা করে বিএনপির এ যুগ্ম-মহাসচিব বলেন, আপনাদের নেত্রীই যদি সব পদ দিতে পারেন তাহলে চাঁদাবাজি করে জনগণের পকেট কেটে এত বড় কাউন্সিল করার কোনো অর্থই হয় না। হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, এতো বাড়াবাড়ি ভালো না, রাজনীতির একটা ব্যাকরণ আছে, সেটা মেনে চলুন।

কাউন্সিলে বিএনপিকে আমন্ত্রণ জানানোর প্রসঙ্গে আলাল বলেন, ‘আমরাও আওয়ামী লীগকে কাউন্সিলে আমন্ত্রণ জানিয়েছিলাম, তারা যায়নি। এমনকি ফোন করে দুঃখও প্রকাশ করেনি। তবে বিএনপি তাদের মতো দল নয়। বিএনপি হল সত্যিকার অর্থে গণতান্ত্রিক রাজনৈতিক দল।

তিনি আরো বলেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে হান্নান শাহের মতো অভিজ্ঞ একজন নেতার খুব প্রয়োজন ছিল।

স্মরণসভার আয়োজন করে জাতীয়তাবাদী বন্ধু দল। আয়োজক সংগঠনের সভাপতি শরীফ মোস্তফা জামান লিটুর সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, বিএনপি নেতা রকিবুল ইসলাম রিপন, শাহ মো. মাসুম বিল্লাহ প্রমুখ

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451