শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ইবাদতের বদলে এশিয়া কাপে যাচ্ছেন সাকিব

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৪৮ বার পড়া হয়েছে
এশিয়া কাপের প্রাক্কালে জানা গেল, পুরনো চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় খেলা হচ্ছে না তারকা পেসার ইবাদত হোসেনের। গতকাল থেকেই এই গুঞ্জন ছড়িয়ে পড়ে। অতঃপর আজ মঙ্গলবার আনুষ্ঠানিক বিবৃতিতি ইবাদতের ছিটকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। একইসঙ্গে তার বদলি হিসেবে ঘোষণা করা হয়েছে তানজিম হাসন সাকিবের নাম।

২৯ বছর বয়সী ইবাদত অ্যান্টেরিয়র ক্রুসিয়েট লিগামেন্ট (এসিএল) ইনজুরিতে ভুগছেন। আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ ওয়ানডে সিরিজে চোট পাওয়ায় টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গিয়েছিলেন। এশিয়া কাপের দলে রাখা হলেও তিনি এখনো পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি। অক্টোবরে ওয়ানডে বিশ্বকাপ থাকায় ইবাদতকে নিয়ে তাড়াহুড়া করতে চায় না বিসিবি।

ইবাদতের বদলি তানজিম ছিলেন এশিয়া কাপের স্ট্যান্ডবাই তালিকায়। এই প্রথমবার জাতীয় দলে ডাক পেলেন ২০২০ সালের যুব বিশ্বকাপজয়ী এই পেসার। ২০ বছর বয়সী তানজিম লিস্ট ‘এ’ ক্রিকেটে ৩৭ ম্যাচে ৫৭ উইকেটে নিয়েছেন। কিছুদিন আগেইমার্জিং এশিয়া কাপের ৩ ম্যাচে শিকার করেন ৯ উইকেট।

এই নিয়ে যুব বিশ্বকাপজয়ী পাঁচ ক্রিকেটার সুযোগ পেলেন এশিয়া কাপের দলে।এশিয়া কাপের বাংলাদেশ দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, তাওহিদ হৃদয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, নাসুম আহমদ, শেখ মেহেদী হাসান, মোহাম্মদ নাঈম, শামীম হোসেন, তানজিদ হাসান ও তানজিম হাসান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451