বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ধাক্কা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জুলাই, ২০২৩
  • ৫৩ বার পড়া হয়েছে
চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার চেষ্টা। ছবি : সংগৃহীত

 

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মন্দবাগ রেলস্টেশনে চলন্ত ট্রেন থেকে স্ত্রীকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে এক স্বামীর বিরুদ্ধে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে মন্দবাগ রেলস্টেশনের মাস্টার রোপম চন্দ্র শীল এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার বিকেল সাড়ে ৬টার দিকে কসবার মন্দবাগ রেলস্টেশনে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মন্দবাগ রেলস্টেশন থেকে দুজন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ এক্সপ্রেস ট্রেনের দুই বগির সংযোগ স্থানে উঠে বসে। পরে ট্রেন ছাড়ার সময় হঠাৎ স্ত্রীকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় স্বামী। এ সময় স্ত্রী চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়লে তার ডান হাতটি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। পরে স্থানীয়রা ভুক্তভোগী নারীকে উদ্ধার করে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আখাউড়া রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো. জসিম খন্দকার বলেন- স্থানীয়রা তাকে অভিযোগ করেন, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী নাসিরাবাদ এক্সপ্রেস ছাড়ার সময় হঠাৎ স্ত্রীকে ট্রেন থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয় স্বামী। এ সময় স্ত্রী চলন্ত ট্রেন থেকে ছিটকে পড়লে ডান হাতটি পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি আরও বলেন, এই ব্যাপরে কোনো লিখিত অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেব।

কসবা উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ পাল জানান, ওই নারীর (৪৫) ডান হাত বিচ্ছিন্ন অবস্থায় কয়েকজন নিয়ে আসেন। এ সময় প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাই।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451