বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন

টেনশনে পড়ে গেছে এবার তো আমার চেয়ারটা শেষ;শাকিবকে ইঙ্গিত করে রাফি

অনলাইন ডেক্স
  • আপডেট সময় মঙ্গলবার, ৪ জুলাই, ২০২৩
  • ৬৯ বার পড়া হয়েছে
‘তারা যখন দেখছে রায়হান রাফির সিনেমা সুপার ডুপার হিট হয়ে যাচ্ছে। তখন তারা টেনশনে পড়ে গেছে এবার তো আমার চেয়ারটা শেষ…’

শাকিব খানকে ইঙ্গিত করে এমনটাই বললেন নির্মাতা রায়হান রাফি। সোমবার রাজধানীতে এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন এ তরুণ নির্মাতা।

রায়হান রাফি বলেন,   ‘বলেন, তারা চায় এই ইন্ডাস্ট্রিতে এমন কেউ না দাঁড়াক যাদের সিনেমা হিট করে।

আমরা সারাজীবন কি চাই সিনেমা ইন্ডাস্ট্রির জয়জয়কারের গল্প বলতে চাই। আমরা কেন আপনাদের বলবো যে সিনেমা ইন্ডাস্ট্রি নাই, সিনেমা ইন্ডাস্ট্রি মরে গেছে, আমরা খাইতে পারতেছি না, প্রধানমন্ত্রীর কাছে ভিক্ষা চাবো; কেন?’ 

নিজের সিনেমার সফলতার কথা বলতে গিয়ে রাফি বলেন,  ‘আমাদের দেশে যথেষ্ট মেধাবী ডিরেক্টর আছেন, অভিনেতা আছে, আমাদের ব্যবসা করার জায়গা আছে। আমাদের অডিয়েন্স সিনেমা দেখে, বৃষ্টির মধ্যে পানি উঠে গেছে হাঁটু পর্যন্ত সিট কিন্তু একটাও খালি যায়নি। আপনারা কেউ দেখাইতে পারবেন না সিট খালি গেছে।

নাম না বললেও রাফি জানিয়ে দিলেন শাকিব মনে করছেন তার চেয়ার শেষ। এ প্রসঙ্গে রাফি আরো বলেন,  ‘তার মানে কি আমাদের অডিয়েন্সের কোনো দোষ নাই, একটা পক্ষ আছে তারা চায় এই জিনিসটা বিরাজমান রাখতে যে আমাদের সিনেমা বাদে কারো সিনেমা চলে না। তারাই যখন দেখছে রায়হান রাফির সিনেমা সুপার ডুপার হিট হয়ে যাচ্ছে। তখন তারা টেনশনে পড়ে গেছে এবার তো আমার চেয়ারটা শেষ।

রায়হান রাফি মনে করেন এসব করে তারা  নিজেকে ছোট করছে,  ‘তিনি বলেন, এই ব্র্যান্ডিংটা সারাজীবন চলে, আমার সিনেমা বাদে কারো সিনেমা চলবে না। এটা ইন্ডাস্ট্রির নিয়ম। এই নিয়মটা ভেঙে দিতে হবে। এইজন্য তারা কী করছে, ডিরেক্টলি না করতে পেরে বিভিন্ন মাধ্যমে করছে। আমি তাদেরকে অনুরোধ করবো এটা করে আপনারা নিজেদেরকে ছোট করছেন।

এবারের ঈদে শাকিব অভিনীত প্রিয়তমা সিনেমা মুক্তি পেয়েছে দেশের ১০৭ প্রেক্ষাগৃহে। অন্যদিকে, আফরান নিশো অভিনীত সুড়ঙ্গ সিনেমাটি মুক্তি পেয়েছে ২৮ হলে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451