শুক্রবার, ২৭ মে ২০২২, ০৩:২৫ অপরাহ্ন

হবু শ্বাশুড়ির জন্মদিন পালনে রুক্মিনীকে নিয়ে মালদ্বীপে দেব

অনলাইন ডেক্স
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

কয়েকদিন ধরেই সমুদ্র সৈকত থেকে ছবি পোস্ট করছিলেন দেব ও তাঁর কথিত প্রেমিকা রুক্মিনী মৈত্র। তবে একসঙ্গে নয় আলাদা আলাদাভাবে। যেমনটা কিছুদিন আগেই করেছেন বলিউডের কথিত প্রেমিক জুটি কিয়ারা আদভানি-সিদ্ধার্থ মালহোত্রা, অনন্যা পান্ডে-ঈষাণ খাট্টাররা। তারাও গেল বছর মালদ্বীপে একসঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন।

তবে ‘একা একা’ এই ছুটি কাটানো বুঝে গেছেন তাঁর ভক্তরা। দক্ষিণ ভারতের দ্বীপ দেশটিতে যে দেব-রুক্মিনী একসঙ্গেই ছুটি কাটাচ্ছেন তা নিশ্চিত করে খবর প্রকাশ করেছে ওপার বাংলার বেশ কয়েকটি সংবাদ মাধ্যম। কেবল দেব-রুক্মিনী নন, এই ট্যুরে আছে মডেল-অভিনেত্রীর মা-ও। জানা গেছে, কয়েকদিন আগেই ৬০তম জন্মদিন পালন করেছেন রুক্মিনীর মা। মূলত হবু শ্বশুড়ির জন্মদিন উপলক্ষেই এ সফরের আয়োজন করেছেন দেব।

অভিনেতা ও সংসদ সদস্য হবু শ্বাশুড়ির সঙ্গে ছবি পোস্ট না করলেও রুক্মিণী ঠিকই করেছেন। দিয়েছেন জন্মদিনের কেক কাটার ছবিও।

কিছুদিন আগেই দেব ও রুক্মিণী একসঙ্গে শেষ করেছেন ‘কিশমিশ’ ছবির কাজ। এই ছবির চরিত্রের প্রয়োজনে ৪০ কেজি ওজন কমিয়েছেন দেব! এপ্রিলে ছবিটি মুক্তি পাওয়ার কথা। এছাড়া দেব অভিনীত ও প্রযোজিত বেশ কয়েকটি ছবি এ বছর মুক্তি পাবে।
অন্যদিকে রুক্মিণীর হাতে আছে কয়েকটি ছবি। বিদু্যাত জামওয়ালের সঙ্গে ‘সনক’ দিয়ে বলিউড অভিষেকের পর আলোচনা চলছে আরো হিন্দি ছবি ও সিরিজের।

এবার প্রথম নয় ২০২১ সালেও মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন দেব ও রুক্মিনী। তখনও আলাদা আলাদা ছবি দিয়েছিলেন দুজন। তবে এবার হবু শ্বশুড়িকে সঙ্গে নেওয়ায় যোগ হয়েছে ভিন্ন মাত্রা। অনেকে মনে করছেন এরমাধ্যমে সম্পর্কের একরকম ঘোষণাই দিলেন তারা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451