মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১২:১১ অপরাহ্ন

নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির আয়োজনে শীতবস্ত্র বিতরণ

মোঃ ফরহাদ হোসেন স্টাফ রিপোর্টার:
  • আপডেট টাইম শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১
  • ১৫ বার পড়া হয়েছে

ঢাকার সাভারে গরীব দূস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে নিরাপদ সড়ক চাই(নিসচা) এর আশুলিয়া থানা কমিটি। শুক্রবার(০৩ ডিসেম্বর) বিকালে সাভারের জামগড়া এলাকায় এ শীতবস্ত্র বিতরণ কর্মসূচী পালন করা হয়। এ আয়োজনে প্রায় বিশ জন নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের পাশাপাশি শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় নিরাপদ সড়ক আন্দোলন ও এই সংগঠনের সার্বিক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন বক্তারা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক লায়ন ইমাম। তিনি বলেন, নিরাপদ সড়ক চাই এর এমন মহতী উদ্যোগকে আমরা স্বাগত জানাই। তাদের এমন সমাজসেবামূলক কার্যক্রমে আমরা সবসময়ে তাদের পাশে আছি।

এ আয়োজনের সভাপতিত্ব করেন নিসচা’র আশুলিয়া কমিটির সভাপতি মোঃ শাকিল আহমেদ, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সিমান্ত।

কম্বল পেয়ে উচ্ছাস প্রকাশ করেন ষাটোর্দ্ধ আনোয়ারা বেগম। তিনি বলেন, শীত এসে পড়লেও এখনো শীতের কাপড়ের কোন ব্যবস্থা হয়নি। আজকে যারা আমাদের শীতের কম্বল দিল তাদের আল্লাহ ভাল করুক। ঘরে ছোট নাতিল

শীতবস্ত্র বিতরণ করার আগে যার মৃত্যুর মধ্য দিয়ে নিরাপদ সড়ক চাই আন্দোলনের সূচনা সেই মরহুমা জাহানারা কাঞ্চনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451