বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন

আগুনে ঘড়িসার বাজারে ১৫ দোকান পুড়ে গেছে

অনলাইন ডেক্স
  • আপডেট টাইম শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার বাজারে আগুনে পুড়ে গেছে ১৫টি কাঠ ও আসবাবপত্রের দোকান। আগুনে আশপাশের আরো ৭টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। এতে প্রায় ৫ কোটি টাকার সম্পদ পুড়ে গেছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। গতকাল শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঘরিসার ইউনিয়নের এই বাজারে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে।

জানা গেছে, আগুন লাগার ঘটনা চোখে পড়তেই পাহারাদারদের চিৎকারে স্থানীয়রা টের পান। এছাড়া মসজিদের মাইক থেকে অগ্নিকাণ্ডের খবর দেওয়া হলে দোকানদার ও এলাকাবাসী ছুটে আসেন এবং কাছের একটি খাল থেকে পানি নিয়ে আগুন নেভানোর চেষ্টা চালান। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস এসে প্রায় ১ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ছাত্তার ও খালেকের দোকানে প্রথমে আগুন লাগে বলে জানান স্থানীয় জনতা।

সূত্র জানায়, আগুনে খালেক মাদবরের একটি, ছাত্তারের ২টি, সাহালম মালতের একটি, হোসেন মাঝির একটি, কাবুল খানের ২টি, বাসসা মাঝির একটি, কামাল খানের একটি, নুরে আলম হাওলাদারের একটি, কাদির শেখের একটি, নুরুল হক হাজির একটি ও মিন্টুর একটি দোকান আগুনে পুড়ে গেছে। এছাড়াও আশপাশে থাকা নুরুল হক মাঝি রাহাপাড়ার একটি , আরসাদ মোল্লার একটি, ইদ্রিস বেপারীর একটি এবং আরো ৪টি-সহ মোট ৭টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তরা আশঙ্কা করছেন, এতে প্রায় ৫ কোটি টাকার ক্ষতি হয়েছে।

শরীয়তপুর থেকে ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হারুন অর রসিদ জানান, ঘড়িসার বাজারে আগুনের খবর পেয়ে আমরা ছুটে যাই ও সফলভাবে আগুন নিভাতে সক্ষম হই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451