বুধবার, ১২ মে ২০২১, ০৫:২০ অপরাহ্ন

সাভারে বাসচালককে গলাকেটে হত্যা, ভ্যানচালক নাজিম আটক

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ১০ বার পড়া হয়েছে

সাভারে রাজিব শেখ নামের (২৬) এক বাস চালককে গলাকেটে হত্যা করা হয়েছে। সাভারের আনন্দপুর এলাকায় আজ রোববার ভোররাতে নাজিম মন্ডল নামের এক ভ্যানচালক এ হত্যাকাণ্ড ঘটান বলে অভিযোগ উঠেছে। এরই মধ্যে নাজিম মন্ডলকে আটক করেছে পুলিশ।

নিহত রাজিব শেখ মানিকগঞ্জের দৌলতপুর থানাধীন মুন্সিকান্দি গ্রামের বাসিন্দা। আটক নাজিম মন্ডল রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন পাঁচুরিয়া গ্রামের বাসিন্দা।

পুলিশ জানায়, আজ ভোররাতে রাজিব শেখকে ফোন করে বাড়ি থেকে ডেকে আনেন প্রতিবেশী ভ্যানচালক নাজিম মন্ডল। পরে তাঁকে একটি বাগানে নিয়ে রামদা দিয়ে গলা কেটে হত্যা করা হয়। এ সময় নাজিম মন্ডল পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাঁকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেন। পরে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শনের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে পাঠায়।

পুলিশ আরও জানায়, ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি রামদা উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড ঘটেছে, সে ব্যাপারে নিহতের পরিবারের সদস্যরা বলতে না পারলেও পুলিশ বলছে, মাদক সেবনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) এস এম নুরুল কাদির সৈকত জনান, ওই বাস চালককে হত্যার বিষয়টি আরও গভীরভাবে তদন্ত করা হচ্ছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451