শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ১০:২৬ অপরাহ্ন

আজ মিরপুর স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে থাকবে ২৬ ক্যামেরা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম বুধবার, ২০ জানুয়ারী, ২০২১
  • ১৬ বার পড়া হয়েছে

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে আজ ২০ জানুয়ারি বেলা সাড়ে ১১টায় শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট  ইন্ডিজের মধ্যকার ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। করোনার কারণে দীর্ঘ বিরতির পর আজ আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে টাইগাররা।

চলমান করোনা মহামারি পরিস্থিতির কারণে মাঠে দর্শকদের প্রবেশাধিকার থাকছে না। তাই ক্রিকেট প্রেমীদের খেলা দেখতে হলে চোখ রাখতে হবে টিভি পর্দায়।

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের খেলাগুলো সরাসরি সম্প্রচার করবে দেশের তিনটি চ্যানেল টি-স্পোর্টস, নাগরিক টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

এবারের সিরিজের সম্প্রচার আকর্ষণীয় করতে স্টেডিয়ামজুড়ে বসানো হয়েছে ২৬টি ক্যামেরা। এই ক্যামেরাগুলো বসিয়েছে সম্প্রচারের দায়িত্ব পাওয়া প্রতিষ্ঠান বেনটেক লিমিটেড। থাকবে ডিআরএস ও স্পাইডার ক্যাম।

এ প্রসঙ্গে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমকে বলেন, ‘আমরা বেনটেক লিমিটেডকে ধন্যবাদ জানাই। আশা করি ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবে। আমরা ২৬টা ক্যামেরা নিয়ে শুরু করার পরিকল্পনা করছি। এখানে ডিআরএস থাকবে, স্পাইডার ক্যামও থাকবে। তবে স্পাইডার ক্যামের ক্ষেত্রে আসলে ড্রোনের প্রয়োজন। তাই ড্রোন ব্যবহারের জন্য আগে থেকে অনুমতি নিতে হবে। আমরা সেটার চেষ্টা করছি।’

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451