শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন

অনুশীলনে নেমে পড়লেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৩ বার পড়া হয়েছে

গত ৩ জানুয়ারি যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। দেশে ফেরার চার দিনের মাথায় অনুশীলনে নেমে পড়লেন দেশসেরা ক্রিকেটার। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে সামনে রেখে আজ বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

আগামী ২০ জানুয়ারি ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে বাংলাদেশ। মূল সিরিজকে সামনে রেখে আগামী ১০ জানুয়ারি শুরু হবে দলীয় অনুশীলন। তার আগে অবশ্য কয়েকদিন ধরে ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন ক্রিকেটারেরা। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মুমিনুল হক, তাসকিনদের সঙ্গে এবার ব্যক্তিগত অনুশীলনে যোগ দিলেন সাকিব।

আজ সকালে অনুশীলনে এসে ব্যাটিংয়ে নেমে পড়েছেন সাকিব। ধীরে ধীরে তাঁর অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে। নিষেধাজ্ঞা থেকে ফেরার পর ওয়েস্ট ইন্ডিজ সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হবে তাঁর।

এর আগে অবশ্য ঘরোয়া টুর্নামেন্ট দিয়ে ২২ গজে ফিরেছেন সাকিব। তবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফেরার টুর্নামেন্টে ভালো করতে পারেননি তিনি। আসরে জেমকন খুলনার হয়ে নয় ম্যাচে ব্যাট হাতে করেছেন ১১০ রান আর বল হাতে নিয়েছেন ছয় উইকেট।

টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের আগে শ্বশুরের অসুস্থতার জন্য যুক্তরাষ্ট্রে ফিরে যান সাকিব। কিন্তু যুক্তরাষ্ট্রে পৌঁছানোর আগেই না ফেরার দেশে পাড়ি জমান তাঁর শ্বশুর মমতাজ আহমেদ। কিছুদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়ে দেশে ফেরেন এই বাংলাদেশি তারকা। তাঁর সঙ্গে ঢাকায় ফিরেছেন তাঁর মা শিরিন আক্তারও।

দেশে ফেরার আগে গত শুক্রবার দারুণ সুখবর দিয়েছেন সাকিব। বছরের প্রথম দিন সাকিব জানিয়েছেন, তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451