বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ১০:৫১ অপরাহ্ন

দেশেই হচ্ছে ‘নবাব এলএলবি’র গানের শুটিং, মালদ্বীপে নয়

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ২৮ বার পড়া হয়েছে

দেশের অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে নিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং শেষ করেছেন পরিচালক অনন্য মামুন। তবে সিনেমাটির দুটি গানের শুটিং দিয়ে জটিলতা চলছিল। একাধিকবার শিডিউল নিয়েও মালদ্বীপে গানের শুটিং করতে পারেননি পরিচালক। আর তা নিয়ে একাধিক গণমাধ্যমে ক্ষোভ প্রকাশ করেছেন সিনেমাটির অভিনয়শিল্পীরা।

মাঝে এমনও গুঞ্জন উঠেছিল, গান দুটি ছাড়াই মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে এবার জানা গেল, সিনেমাটির একটি গানের শুটিং হচ্ছে আগামী ৯ ও ১০ ডিসেম্বর। দেশের বেশ কয়েকটি লোকেশনে গানটির শুটিংয়ের ভাবনা থাকলেও সিলেটের একটি রিসোর্টে গানটির দৃশ্যধারণের সম্ভাবনা বেশি বলে এনটিভি অনলাইনকে জানিয়েছে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র।

সে জন্য শুক্রবার সন্ধ্যায় নতুন করে শাকিব খানের দুদিনের শিডিউলও নিয়েছেন পরিচালক। শাকিবের নতুন করে শিডিউল নেওয়ার ব্যাপারটি এনটিভি অনলাইনকে নিশ্চিত করেছে এ চিত্রনায়কের একটি ঘনিষ্ঠ সূত্র।

যদিও এ প্রসঙ্গে সিনেমাটির পরিচালক অনন্য মামুন আজ শনিবার এনটিভি অনলাইনকে বলেছেন, ‘গান নিয়ে এখন কিছু বলতে চাই না। কাজ শেষ করে তবেই কথা বলব।’

সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে সিনেমাটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। এ ছাড়া অভিনয় করছেন শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু, আনোয়ারসহ অনেকেই। ১৬ ডিসেম্বর বিজয় দিবসে ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451