বুধবার, ১৫ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর যুবককে কুপিয়ে হত্যা, ২ সহকর্মী আটক

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ১৮৪ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের ফতুল্লার ইসদাইর এলাকায় সাকিল হোসেন নাঈম (২২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত হয়েছেন লিমন নামের একজন। এ ঘটনায় পুলিশ মো. হাবিব (২৫) ও হৃদয় মিয়া (২২) নামে হতাহতদের দুই সহকর্মীকে আটক করেছে। শুক্রবার রাতে বুড়ির দোকান এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সাকিল ইসদাইর এলাকায় ভাড়া থাকতেন। তিনি স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক নূর মোহাম্মদ (এসআই) বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তরুণদের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় একজনকে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ এ ঘটনায় দুজনকে আটক করেছে। নিহত সাকিলের লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

নিহতের মা নাজমা বেগম বলেন, বাড়িতে মোবাইল ফোনে চার্জে রেখে বাইরে যান সাকিল। পরে তিনি স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পান যে ছেলেকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ছেলে হত্যার বিচার দাবি করেন।

সাকিলের আহত বন্ধু লিমন বলেন, সাকিল ও তাঁর সঙ্গে একই কারখানায় হৃদয় ও হাবিব কাজ করেন। সাকিল রাত সাড়ে ৮টার দিকে হৃদয়ের এক ভাতিজাকে মারধর করেন। এই ঘটনার জেরে রাত সাড়ে ৯টার দিকে হৃদয় ও হাবিবসহ কয়েকজন ধারালো অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়।

রাজশাহীর চারঘাটে শুক্রবার সন্ধ্যায় এক ভ্যানচালকের গলা কেটে ভ্যানগাড়ি ছিনতাই করা হয়েছে। ঘটনাটি ঘটেছে চারঘাট উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে। স্থানীয় লোকজন ভ্যানচালককে উদ্ধার করে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত ভ্যানচালকের নাম জালাল উদ্দিন (৫০)। তাঁর বাবার নাম জাবেদ আলী। বাড়ি চারঘাট উপজেলার মেরামতপুর গ্রামে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যার সময় জালাল উদ্দিনকে ভ্যানে যাত্রী নিয়ে তাঁরা বালিয়াডাঙ্গা গ্রামের দিকে যেতে দেখেছেন। সন্ধ্যার পরে ফাঁকা পেয়ে দুর্বৃত্তরা ছুরি দিয়ে গলা কেটে তাঁর ব্যাটারিচালিত ভ্যান ছিনিয়ে নিয়ে যায়। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু রাত পৌনে ৯টার দিকে জানান, সন্ধ্যার পরপরই ঘটনাটি ঘটেছে। ছুরি দিয়ে দুর্বৃত্তরা ভ্যানচালকের গলা কেটেছে। এতেই তাঁর মৃত্যু হয়েছে। ছিনতাইকারীরা তাঁর ভ্যানগাড়িটি ছিনিয়ে নিয়ে গেছে। তাঁর মৃতদেহ এখন চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। এ ব্যাপারে পরে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451