সোমবার, ২০ মে ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

হিলিতে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতার ফাইনাল অনুষ্ঠিত

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৩৪ বার পড়া হয়েছে

 

সোহেল রানা,হিলি (দিনাজপুর) প্রতিনিধিঃ-
দিনাজপুরের হিলিতে উপজেলা পর্যায়ে ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষার গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগীতা-২০১৮এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস ও জাতীয় স্কুল ও মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে গতকাল বিকেলে বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে এই খেলা অনুষ্ঠিত হয়।

গ্রীষ্মকালীন ক্রিড়া প্রতিযোগীতায় বালিকাদের ফুটবল খেলায় ১/০ গোলে বাংলাহিলি পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজকে হারিয়ে চাম্পিয়ন হয় বোয়ালদাড় স্কুল এন্ড কলেজ ফুটবল দল। আর বালকদের ফুটবল খেলায় ২/০ গোলে পাউশগাড়া স্কুল এন্ড কলেজ ফুটবল দলকে হারিয়ে চাম্পিয়ন হয় বাংলাহিলি পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ফুটবল দল।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন উপজেলা চেয়ারম্যান আকরাম হোসেন মন্ডল। এসময় সেখানে উপজেলা ভাইস চেয়ারম্যান আকতারা চৌধুরী, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোহরাফ হোসেন প্রতাপ মল্লিক,আওয়ামীলীগের যুগ্মসাধারন সম্পাদক শাহিনুর রেজা, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাটি ও মানুষের নেতা হারুন উর রশিদ হারুন ,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বোরহান উদ্দিনসহ বিভিন্ন স্কুল ও মাদ্রাসার শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451