শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শৈলকূপার আবাইপুরে আবারও সন্ত্রাসী হামলায় ৩ জন আওয়ামীলীগ নেতা কর্মী আহত  

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০১৬
  • ২০১ বার পড়া হয়েছে

 

ঝিনাইদহ প্রতিনিধিঃ

 

ঝিনাইদহের শৈলকূপা উপজেলার আবাইপুর ইউনিয়নের বাঘণী গ্রামে পুজা উৎযাপন কমিটি গঠনে মত বিরোধের ফলে গতকাল সকাল ৭.৩ মিনিটের দিকে বাঘনি গ্রামের ২০/২৫ জনের একদল অতর্কিত হামলা চালিয়ে আবাইপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাঘনি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মহীন্দ্রনাথ বিশ্বাস (৬০), জয়ন্ত বাড়ই (৩০)ও সঞ্চয় বিশ্বাস কে আহত করে।

 

 

 

গ্রামবাসী পরে এদের কে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে এই ৩ জন ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

 

 

 

হামলা প্রসঙ্গে আহত জয়ন্ত বাড়ই জানিয়েছে, সকাল ৭.৩০ মিনিটের দিকে বাঘনি গ্রামের সন্তোষ বিশ্বাসের ছেলে উজ্জ্বল বিশ্বাস, মাদল চন্দ্র বিশ্বাসের ছেলে মনোরঞ্জন বিশ্বাস, বিনোদ বিশ্বাসের ছেলে বিপুল বাড়ই, নিমাই বিশ্বাসের ছেলে নিশিকান্ত, বিধান, তিসি, ত্রিপদ বিশ্বাসের ছেলে সজিবও জীবন, সুরেন্দ নাথ বিশ্বাসের ছেলে কুমারেস, অরবিন্দ্র, যতিন্দ্র নাথ বিশ্বাসের ছেলে সুবাস সহ প্রায় ২০/২৫ জনের একটি দল হঠাৎ করে হামলা চালায়। কিন্তু পুজা কমিটি নিয়ে মত বিরোধ হলেও মুলত হামলা কারিরা বিএনপির রাজনীতির সাথে জড়িত ।

 

ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমরা নৌকা প্রার্থীর জন্য কাজ করেছিলাম বলেই আমাদের উপর এই হামলা হয়েছে। উল্লেখ্য, ঝিনাইদহে ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসীল ঘোষণার পর থেকে আবাইপুর ইউনিয়নে এই ধরনের হামলা লেগেই আছে।

 

 

 

১১ নং আবাইপুর ইউনিয়ের ছাত্রলীগের সাবেক সভাপতি শৈলকূপা উপজেলা যুবলীগের সহ সভাপতি গাঙ্গুটিয়া গ্রামের বক্কার বিশ্বাসের ছেলে শহিদুল ইসলামের উপর হামলার ২৪ ঘণ্টার মধ্যে আরেকটি হামলা সংগঠিত হল।

 

 

 

জানা গেছে, ঘটনায় পর শৈলকূপা থানার অফিসার ইন চার্জ ঘটনা ¯’ল পরিদর্শন করেন। সবাইকে শান্তি শৃঙ্গলা বজায় রাখার আহবান জানান।

 

 

 

হাট ফাজিলপুর ক্যাম্পের ইনচার্জ এস আই জামিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে পুজা কে কেন্দ্র করে গোলমাল সৃষ্টি হয়েছে। ও সি স্যার সবাইকে নিয়ে মিটিং করছে যাতে আর নতুন করে অরাজকতা সৃষ্টি না হয়।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451