রবিবার, ০৩ জুলাই ২০২২, ০২:০২ পূর্বাহ্ন

গুরুদাসপুরে মহিলা আ’লীগের আলোচনা সভা    

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০১৬
  • ৯৮ বার পড়া হয়েছে

 

 

গুরুদাসপুর প্রতিনিধি.

 

নাটোরের গুরুদাসপুর উপজেলা ও পৌর মহিলা আ’লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪১তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার বেলা ২টায় উপজেলা মহিলা আ’লীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিদা আক্তার মিতা’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান সরকার এমদাদুল হক মোহাম্মদ আলী, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র শাহনেওয়াজ আলী, জেলা আ’লীগের তথ্য ও গবেষনা সম্পাদক আনোয়ার হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলাল শেখ, শ্রমিকলীগের সাধারন সম্পাদক এসএম নজরুল ইসলাম, পৌর মহিলা আ’লীগের সাধারন সম্পাদক বানেছা পারভীন, পৌর যুবলীগ সভাপতি তাহের সোনার ও সাধারন সম্পাদক কামরুজ্জামান মিলন, পৌর প্রজম্মলীগ সভাপতি স্বাধীন মাহমুদ, পৌর ছাত্রলীগ সাধারন সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।

 

এ সময় মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, যুবলীগ নেতা শাহীন, আলমগীর ছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত নেতৃবৃন্দরা উপ¯ি’ত ছিলেন। সবশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451