বুধবার, ১৮ মে ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

শৈলকুপায় হাসিনার জমি জবরদখল,  ভূমিদস্যূ রাশেদ গ্রেফতার !  

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শনিবার, ২০ আগস্ট, ২০১৬
  • ১২২ বার পড়া হয়েছে

 

 

 

ঝিনাইদহ প্রতিনিধিঃ

 

ঝিনাইদহের শৈলকুপায় অসহায় হাসিনা বেগম নামে এক মহিলার জমি জবরদখল করে নিয়েছে ভূমিদস্যূরা। বাধা দিতে গেলে জমির মালিক হাসিনা বেগম ও তার বোন শাহিদা বেগমকে বেধড়ক মারপিট করে জবরদখলকারীরা।

এ ঘটনায় বাদী হয়ে ৪ জনকে আসামী করে জমির মালিক হাসিনা বেগম শৈলকুপা থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানিয়েছেন। মামলার আসামীরা হলো, কবিরপুর গ্রামের আক্কাচ আলীর ছেলে সাজ্জাদ হোসেন, হাবিবুর রহমান গাজীর ছেলে রাজিব শেখ ও তার ভাই শৈলকুপা নির্বাচন কমিশনে কর্মরত রাশেদ শেখ এবং সাজ্জাদের স্ত্রী রাশিদা বেগম।

 

সাংবাদিককে হাসিনা বেগম জানান, শুক্রবার সকালে আসামী রাশেদকে থানায় ধরে এনেছে এস,আই সঞ্জয় কুমার মন্ডল। ভূমিদস্যূ রাশেদ তাকে ও তার বোন শাহিদা বেগমের শীলতাহানী ঘটায়।

 

বিশ্বস্ত সুত্রে খোঁজ নিয়ে জানা গেছে, রাশেদ শৈলকুপা উপজেলা নির্বাচন কমিশনে কর্মরত আছে। এছাড়াও এলাকায় তার বিরুদ্ধে মদ খেয়ে মাতলামী ও নারী কেলেংকারীরও অনেক অভিযোগ রয়েছে। রাশেদ তার ভাবী ও ভাতিজির সাথে দীর্ঘদিন যাবৎ অনৈতিক সম্পর্ক চালিয়ে যায়। একই সাথে মা ও মেয়ের সাথে অনৈতিক সম্পর্কের বিষয়টি ফাঁস হলে এ নিয়ে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

এলাকাবাসীর প্রশ্ন এমন চরিত্রহীন মাতাল ব্যক্তি নির্বাচন কমিশনের মতো একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে কর্মরত থাকে কি করে? এছাড়াও রাশেদ নিজেকে নির্বাচন কমিশনের কর্মকর্তা পরিচয় দিয়ে অফিসে সেবা নিতে আসা ব্যক্তিদের কাছ থেকে উৎকোচ গ্রহণ করে থাকে বলে অভিযোগ উঠেছে।

 

এ বিষয়ে নাম প্রকাশে অনি”ছুক জেলা নির্বাচন অফিসের এক কর্মকর্তা জানান, রাশেদ আমাদের রেভিনিউ ভূক্ত কর্মচারী না, সে আউট সোসির্ং প্রতিষ্ঠানের মাধ্যমে মাস্টার রুলে আমাদের শৈলকুপা উপজেলা নির্বাচন কমিশনে কর্মরত রয়েছে।

 

তথ্যানুসন্ধ্যানে আরো জানা গেছে, গত ১লা আগষ্ট বিকালে পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের কবিরপুর নতুন ব্রীজের দক্ষিন পার্শ্বে অব¯ি’ত হাসিনা খাতুনের নিজ নামীয় ৭ শতক জমিতে ঘর নির্মাণ করে জবরদখল করে নেয় ¯’ানীয় ভূমিদস্যূ সাজ্জাদ, রাজিব, রাশেদ ও রাশিদা।

 

এসময় জমির মালিক হাসিনা বেগম ও তার বোন শাহিদা বেগম জমি দখলে বাধা দিলে হত্যার উদ্দেশ্যে তাদেরকে লোহার রড, রামদা, চাইনিজ কুড়াল, সাবল ও হাতুড়ি দিয়ে বেধড়ক মারপিট করে ভূমিদস্যূরা। এসময় তাদের কাছে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা ছিনিয়ে নেয় ভূমিদস্যূরা। পরে ¯’ানীয়রা আহত হাসিনা ও তার বোন শাহিদাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে ভর্তি করে।

 

এদিকে শৈলকুপা থানার ওসি তরিকুল ইসলাম মামলা দায়েরের বিষয়টি অস্বীকার করে বলেন, জমি দখলের বিষয়টি মিমাংশার উদ্দেশ্যে রাশেদ নামে একজনকে থানায় নিয়ে আসা হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451