রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঝিনাইদহের কালীগঞ্জ বাস্তহারালীগের সভাপতি রিপন জোয়ারদার জেএমবির নামে চিঠি পাঠিয়ে নিজেই ধরা অত:পর বহিস্কার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ২১৮ বার পড়া হয়েছে

 

জাহিদুর রহমান তারিক,ঝিনাইদহ:

 

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে জেএমবির নামে চিঠি পাঠিয়ে হুমকী দেওয়ার ঘটনার রহস্য উন্মোচিত হয়েছে। কালীগঞ্জ উপজেলা বাস্তহারা লীগের সভাপতি রিপন জোয়ারদার নিজেই এই চিঠি পাঠিয়ে প্রশাসনকে এক বিব্রত অব¯’ায় ফেলে দিয়েছিলেন।

 

 

 

বাস্তহারা লীগের ঝিনাইদহ জেলা কমিটির একটি সুত্র বিষয়টি নিশ্চিত করেছে। সুত্রমতে রিপন জোয়ারদার ¯’ানীয় এমপির নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে চাকরী দেওয়ার নামে প্রায় ৫৫ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন।

 

 

 

বিষয়টি জানাজানি হওয়ায় রিপন জোয়ারদার দল ও ¯’ানীয় এমপির অনুকম্পা অর্জনের জন্য জেএমবির নামে ¯’ানীয় এমপি আনোয়ারুল আজিম আনার ও নিজেকে হুমকী দিয়ে নিজেই চিঠি ছাড়ে।

 

 

 

বিষয়টি বিভিন্ন পত্রিকা ও অনলাইনে প্রকাশিত হলে তোলপাড় সৃষ্টি হয়। নড়ে চড়ে বসে ঝিনাইদহ প্রশাসন। ঝিনাইদহ জেলা বাস্তহারা লীগের সভাপতি ওবাইদুর রহমান মাসুদ ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম সংগ্রাম ও বিষয়টি স্বীকার করেছেন।

 

 

 

বুধবার এ নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে রিপন জোয়ারদারের চাতুরতার খবরটি ফাঁস হয়ে পড়ে। ফলে তাকে দল থেকে বহিস্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।

 

 

 

বুধবার রাতে ঝিনাইদহ জেলা বাস্তহারা লীগের সভাপতি ওবাইদুর রহমান মাসুদ ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম সংগ্রাম সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, কালীগঞ্জ উপজেলা বাস্তহারা লীগের সভাপতি রিপন জোয়ারদার সংগঠন পরিপšি’ ও অরাজনৈতিক কার্যকলাপে জড়িত থাকার দায়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি মোঃ তোফাজ্জেল হোসেন বাবুর নির্দেশে বহিস্কার করা হয়।

 

 

 

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় কালীগঞ্জ উপজেলা বাস্তহারা লীগের সহ-সভাপতি-মোঃ ইউনুস আলী মাষ্টার, গ্রাম ঝনঝনিয়াকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালনের অনুমতি দেয়া হয়েছে।

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451