শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

তালায় জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন করেছেন বাংলাদেশ কিন্ডারগার্টেনএন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন 

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ৩৮০ বার পড়া হয়েছে

 

 

সেলিম হায়দার,তালা

 

সন্ত্রাস ও জঙ্গিবাদ নিপাত যাক সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াও এ স্লোগান নিয়ে সাতক্ষীরার তালায় জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন করেছেন বাংলাদেশ কিন্ডারগার্টেনএন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন তালা শাখা।

 

বাংলাদেশ কিন্ডার গার্টেন  ঐক্য পরিষদের আয়োজনে বুধবার বেলা ১১টায় তালা উপজেলার খুলনা- পাইকগাছা সড়কের ডাকবাংলো চত্বরের সামনে এ মানববন্ধন করা হয়।

 

বাংলাদেশ কিন্ডারগার্টেনএন্ড প্রি-ক্যাডেট স্কুল ফাউন্ডেশন তালা শাখার সাধারণ সম্পাদক মোঃ নূর ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন- প্রধান অতিথি হিসেবে উপজেলা নবাগত শিক্ষা অফিসার মোঃ অহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে তালা রিসোর্স সিন্টারের পরিচালক মোঃ ঈমান উদ্দীন,তালা রিপোর্টার্স ক্লাব ও বণিক সমিতির সভাপতি মীর জাকির হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান,ওয়াকার্স পার্টিও নেতা হীরণময় মন্ডল,শিক্ষক,সাবিনা ইয়াসমিন কামরুজ্জামান,শিমুল বিল্লাল,নারায়ন চন্দ্রপাল,মোমরেজ,আজিজুর রহমান,হাফিজুর রহমান,সাইফুল ইসলাম,নাজমুস সাকিব,চেšধুরী মাহবুবুর রহমান, নরিম হোসেন, আব্দুল সবুর,আহম্মাদুল্লাহ ,আনিচ প্রমুখ।

 

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী শিক্ষা অফিসারবৃন্দ ও কিন্ডারগার্টেনএন্ড স্কুলের শিক্ষাক শিক্ষিকা ও শিক্ষির্থীরা।

 

মানববন্ধনে অংশগ্রহন করেন,আলা-আমীন একাডেমী,শিশুতীর্থ,শাফলা একাডেমী,শিশু উদ্যান,নবজীবন আদর্শ একাডেমী,জামান আদর্শ একাডেমী,আব্দুর রহমান আদর্শ একাডেমী,হলিচাইল্ড প্রি-ক্যাডেট, সানরাইজ প্রি-ক্যাডেট,পিটিডি আদর্শ একাডেমী।

 

বক্তারা বলেন, নিজ নিজ অবস্থান থেকে জঙ্গি ও সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সরকারের পাশাপাশি জনগণ এগিয়ে এলে জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব। এজন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451