রবিবার, ২২ মে ২০২২, ১২:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

নওগাঁয় ২৫ বতল পেনসিডিল সহ এক মহিলাকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় রবিবার, ২৪ জুলাই, ২০১৬
  • ২৫৪ বার পড়া হয়েছে

  

গোলাম-সারোয়ার,নওগাঁ,প্রতিনিধি:  নওগাঁয় ২৭ বছরের মহিলাকে ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে ডিবি পুলিশ নওগাঁ সদর থানার চকদেবপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২৭ বছরের এক মহিলাকে ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক করেছে ডিবি পুলিশ। প্রত্যক্ষদর্শী ও ডিবি পুলিশ জানায় অভিযুক্ত মহিলা মোছাঃ সীমা আক্তার (২৭) দীর্ঘদিন ধরে এই ব্যবসার সাথে জড়িত আছেন। তিনি তার পুত্র সন্তানকে সাথে নিয়ে বাবার বাড়ী বগুড়ায় যাবার কথা বলে অভিনব কায়দায় গোপনে এই ব্যবসা করে আসছিলেন। আজ রাত রাত ১.৩০ মিঃ এ ডিবি পুলিশ অভিযান চালিয়ে তার নিজ বাসা থেকে ওই মহিলাকে আটক করেছে, আটককৃত মহিলা চকদেবপাড়ার রাজীব হোসেনের স্ত্রী।

নওগাঁ সদরের এ.এস.পি মহসিন ও ডিবির ওসি জাকিরুল ইসলাম নেতৃত্বে ডিবির এস আই সাজেদুর রহমান ও সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান এই পরিচালনা করেন।

ডিবির এস আই সাজেদুর রহমান জানান, এই মহিলা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো, তিনি তার পুত্র সন্তানকে নিয়ে বাবার বাড়ী বগুড়া যাবার কথা বলে বাসের মধ্যে ও বিভিন্ন যানবাহনে বিভিন্ন রূপ ধারন করে মাদকদব্য বহন করত, দীর্ঘ ৪ মাস পর আজ তাকে ২৫ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়েছে।

ডিবির ওসি জাকিরুল ইসলাম জানান, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরো জানান নওগাঁ জেলাকে মাদকমুক্ত করতে ডিবি পুলিশের অভিযান অব্যাহত থাকবে। এই ব্যাপারে তিনি জনসাধারনকে তথ্য দিয়ে ডিবি পুলিশকে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।#

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451