মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

তেজগাঁওয়ের কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় কাঠ ব্যবসায়ী নিহত

অনলাইন ডেক্স
  • আপডেট সময় শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১২৪ বার পড়া হয়েছে

রাজধানীর তেজগাঁওয়ের কারওয়ান বাজারে ট্রেনের ধাক্কায় ভজেন্দ্র চন্দ্র মন্ডল  (৬০) নামে এক কাঠ ব্যবসায়ী নিহত হয়েছেন।   শুক্রবার (১৬ সেপ্টেম্বর)  বেলা এগারোটার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২ টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া।

তিনি বলেন, মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি ঢাকা সংশ্লিষ্ট  থানাকে অবিহিত করা হয়েছে।

 

নিহতের স্বজনরা জানিয়েছেন, তিনি কারওয়ান বাজার এলাকায় কাঠের ব্যবসা করতেন। কারওয়ান বাজার খ্রিস্টান পাড়া পরিবার নিয়ে থাকতেন তিনি। মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার মৃত মতি লাল চন্দ্র মন্ডল  এর ছেলে ভজেন্দ্র। তিনি এক ছেলে এক মেয়ের জনক ছিলেন।

নিহতের ছেলে বিনয় চন্দ্র মন্ডল জানিয়েছেন, ‘তার বোন, জামাই  তাদের বাড়িতে বেড়াতে আসেছে। বাবা সকালে বাজার করে বাসায় দিয়ে, বাসা থেকে তার ব্যাবসা প্রতিষ্ঠান কারওয়ান বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হন। পরে সংবাদ পাই তিনি দূর্ঘটনায় শিকার হয়েছেন।

উদ্ধারকারীদের বরাদ দিয়ে মেয়ের জামাই খোকন চন্দ্র বিশ্বাস  জানিয়েছেন, তিনি  কারওয়ানবাজার কাঠপট্টি এলাকায় রেল লাইনে অসাবধানতাবশত  ট্রেনের ধাক্কায়  মাথায় গুরুতর আঘাত পান। সেখান থেকে হাসপাতালে আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451