সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রিয়াদ-হৃদয়ের ব্যাটে চড়ে সহজ জয় টাইগারদের প্রবাস ফেরত স্ত্রীকে হত্যার পর রক্তাক্ত দা নিয়ে থানায় স্বামী পুড়ছে সুন্দরবন : সর্বশেষ যা জানাল ফায়ার সার্ভিস কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাচনে ওবায়দুল কাদেরের ছোট ভাইয়ের মনোনয়ন বাতিল আল জাজিরার ব্যুরো অফিসে ইসরায়েলি পুলিশের অভিযান ১৫০ উপজেলায় ৩ দিন মোটরসাইকেল চলাচল বন্ধ ৮০ কিমি বেগে ঝড়ের পূর্বাভাস, ১০ জেলায় সতর্কতা জারি গুগলকে তিন হাজার কনটেন্ট সরাতে অনুরোধ বাংলাদেশের মুফতি মাহাদী হাসান সাভার উপজেলা পরিষদ নির্বাচনে নিরব ভোট বিপ্লবে বিজয়ী হওয়ার আশাবাদী রামগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল হাসান মাসুদ

সিংড়ায় ট্রাকের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহীর মৃত্যু

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় রবিবার, ১৮ অক্টোবর, ২০২০
  • ১৯৫ বার পড়া হয়েছে

নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরো একজন। রবিবার বেলা আড়াইটার দিকে জামতলী-বামিহাল সড়কের বিনগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিংড়া উপজেলার পিপুলশন গ্রামের দুদু মিয়ার পুত্র সবুজ হোসেন (২৮) ও ফরিদপুরের ভাঙ্গা উপজেলার সুলতান খানের পুত্র গিয়াস খান (৪২)।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী জানান, বেলা আড়াইটার দিকে একটি ট্রাক সিংড়া থেকে বামিহাল যাচ্ছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলে থাকা আরোহীদের ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুই আরোহী নিহত ও একজন আহত হয়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। এই ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করেছে স্থানীয়রা। তবে পালিয়ে গেছে চালক ও সহকারী।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451