সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::

দুর্নীতি করতে আওয়ামী লীগ ক্ষমতায় আসে না : শেখ হাসিনা

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৪৪০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক :

আগামীতে ক্ষমতায় আসতে পারলে রাজধানীর বস্তিবাসীর জন্য অ্যাপার্টমেন্ট করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে রাজধানীর বিদ্যুৎ ও পানিসহ অন্যান্য নাগরিক সুবিধা নিশ্চিত করেছে।

আজ শুক্রবার বিকেলে রাজধানীর গুলশান ২ নম্বরের ইয়ুথ ক্লাব মাঠে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

বিশ্বে বাংলাদেশকে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করতে বর্তমান সরকারের অবদানের কথা তুলে ধরনে শেখ হাসিনা। এ সময় তিনি আরো বলেন, আধুনিক রাজধানী হিসেবে গড়ে তুলতে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হচ্ছে। এ ছাড়া মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে আরো কঠোর হওয়ার কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী জনগণকে আরো সচেতন হওয়ার আহ্বান জানান।

নৌকা মার্কায় ভোট চেয়ে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগ দুর্নীতি করতে ক্ষমতায় আসে না। সন্ত্রাস-জঙ্গিবাদী দল হিসেবে বিএনপিকে চিহ্নিত করে প্রধানমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে এতিমের টাকাও নিরাপদ নয়।

শেখ হাসিনা বলেন, ‘আজকে তিনি সাজা পেয়ে কারাগারে। এতিমের অর্থ আত্মসাৎ করলে শাস্তি তো পেতেই হবে, এটা তো কোরআন শরিফেই লেখা আছে। এতিমের অর্থ, এতিমের সম্পদ চুরি করে খেয়ো না। এটা কোরআন শরিফের বিধান। সেটাও তারা মানে না।’

বস্তিবাসীর জন্য ফ্ল্যাট নির্মাণ করার প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগ সভাপতি বলেন, ‘ঢাকায় আমি জানি অনেক বস্তিবাসী রয়েছেন। এই বস্তিবাসী মানবেতর জীবনযাপন করেন। আমরা সিদ্ধান্ত নিয়েছি, আজকে যে অবস্থায় তারা বসবাস করবে, সে অবস্থা থাকবে না। তারা যাতে ফ্ল্যাট ভাড়া করে থাকতে পারে বহুতল ভবন করে, ফ্ল্যাট নির্মাণ করে তাদের জন্য আমরা সেই ব্যবস্থা করব।’

ভাষণ শেষে শেখ হাসিনা ঢাকার বিভিন্ন আসনে তাঁর দলের মনোনীত প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং তাঁদের নৌকা প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451