রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সরকার মানুষের বেঁচে থাকার জন্য কিছুই করেনি : রিজভী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৫৭ বার পড়া হয়েছে
শাহবাগে সাধারণ মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণকালে কথা বলেন রুহুল কবির রিজভী। ছবি : সংগৃহীত

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, বর্তমান সরকার বহু কথা বলছে। কিন্তু মানুষের বাঁচার জন্য কিছু করছে না। তারা ফ্লাইওভার দেখাচ্ছে। কিন্তু এখান থেকে জনগণের পকেট থেকে লক্ষ কোটি টাকা লোপাট করছে।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর শাহবাগে বিএসএমএমইউ হাসপাতালের সামনের সড়কে ও আশপাশের দোকানে সাধারণ মানুষের মাঝে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। বিএনপির কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ লিফলেট বিতরণ করা হয়। সকালে এই কর্মসূচির উদ্বোধন করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

রিজভী বলেন, আজকে ডেঙ্গু রোগীর সংখ্যা বাড়ছে। হাসপাতালগুলোতে ঠাঁই নেই। কিন্তু সেদিকে সরকারের মনোযোগ নেই। তারা গণবিরোধী কর্মকাণ্ড করছে। আমরা এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। তিনি বলেন, বিএনপি দেশের জনগণকে সঙ্গে নিয়ে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করছে।

এ সময় বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু বলেন, আজকে ভেজাল ওষুধ আমদানির মাধ্যমে জনগণের কোটি কোটি টাকা লুটপাট করছে। যে কারণে ডেঙ্গু বাড়ছে। সারাদেশে প্রতিদিনই মানুষ মরছে। আজকে এই ডেঙ্গু প্রতিরোধে ব্যর্থতার জন্য ঢাকা সিটি করপোরেশনের মেয়র, সরকার ও মন্ত্রিপরিষদের পদত্যাগ করা উচিত।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ, মহাসচিব ডা. মো. আবদুস সালাম, কোষাধ্যক্ষ ডা. জহিরুল ইসলাম শাকিল, বিএনপি নেতা আমিনুল ইসলাম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেন, ড্যাবের নেতা ডা. এরফানুল হক সিদ্দিকী, ডা. মনোয়ারুল কাদির বিটু, যুবদলের সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহবুব মাসুম শান্ত, যুবদলের সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. জাহাঙ্গীর হোসেন, ছাত্রদলের কেন্দ্রীয় সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. গালিব, ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম তারিক, সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রদলের সাধারণ সম্পাদক রাজু আহমেদ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451