বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

‘নির্বাচন এগিয়ে আসছে নিরপেক্ষ সরকারের অধীনে ’

অনলাইন ডেক্স
  • আপডেট সময় শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ৪৩ বার পড়া হয়েছে
বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এগিয়ে আসছে। তাই আওয়ামী লীগ আমাদের ওপর ঝাঁপিয়ে পড়েছে। আমাদের নেতারা বাসায় থাকতে পারছে না। তাদের বাসা থেকে তুলে নিয়ে যাচ্ছে তারা।

আজ শুক্রবার (৪ আগস্ট) নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী জোবাইদা রহমানের সাজার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।

এ রায় সরকারের ইচ্ছার প্রতিফলন উল্লেখ করে তিনি বলেন, রাত ৯টা পর্যন্ত আদালত চালু রেখে রায় ঘোষণা করা হয়েছে। খুবই দ্রুত৷ এই তথাকথিত রায় আমরা মানি না। রায় দিয়েছে হাসিনা, জনগণ মানে না।

মির্জা আব্বাস অভিযোগ করে বলেন, আমাদের বর্ষীয়ান নেতা সালাউদ্দিনকে তারা রাতের আঁধারে আটক করেছে। উদ্দেশ্য হলো অন্যদের ভয়ে রাখা। আমরা ভয় পাব না।

সমাবেশের সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

যৌথ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন। উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান বরকতুল্লাহ বুলু, স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আব্দুস সালামসহ বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451