বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প এনজিওকর্মীসহ ২ জন অপহরণ

অনলাইন ডেক্স
  • আপডেট সময় শনিবার, ২২ জুলাই, ২০২৩
  • ৬৩ বার পড়া হয়েছে

কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প থেকে এনজিওকর্মীসহ দুজন অপহৃত হয়েছেন।

শুক্রবার (২১ জুলাই) দুপুর ২টার পরে টেকনাফ উপজেলার জাদিমোরা শালবাগান ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরে এ ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মোহাম্মদ আলী।

তিনি বলেন, অপহৃতরা হলেন জাদিমোরা এলাকার মৃত তজুর রহমানের ছেলে মোহাম্মদ হাসান ও শালবাগান রোহিঙ্গা আশ্রয়শিবিরের বাসিন্দা হাকিম আলীর ছেলে সাইফুল ইসলাম।

অপহৃত হাসানের শ্যালক আবদুর রহমান অভিযোগ করে বলেন, তার ভগ্নিপতি ফোরামে মিস্ত্রির চাকরি করেন। গতকাল শুক্রবার জুমার নামাজের পরে ২৬ নম্বর রোহিঙ্গা আশ্রয়শিবিরে পাহাড়ের পাদদেশে মেশিন দিয়ে পানি ওঠানোর সময় হঠাৎ পাহাড় থেকে একদল অপহরণকারী এসে তাদের দুজনকে ধরে নিয়ে যায়। পরে স্থানীয় ইউপি সদস্য, পুলিশ ও স্থানীয় জনতা সঙ্গে সঙ্গে পাহাড়ে অভিযান চালালেও তাদের উদ্ধার করা সম্ভব হয়নি।

আবদুর রহমান আরও বলেন, অপহরণকারীরা অস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলি করে ভয় দেখিয়ে দ্রুত গহিন পাহাড়ের দিকে পালিয়ে যায়।

হ্নীলা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী বলেন, ঘটনার খবর পেয়ে দুই শতাধিক স্থানীয় লোকজনকে সঙ্গে নিয়ে পাহাড়ে গিয়ে অপহরণকারীদের আস্তানা খুঁজে পেয়েছি। তবে অপহরণকারীরা আমাদের দেখে গহিন পাহাড়ের ভেতরে এলোপাতাড়ি গুলি ছোড়ে। অস্ত্রের মুখে অপহৃতদের উদ্ধার করা সম্ভব হয়নি।

টেকনাফ মডেল থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, দুপুরের দিকের ঘটনা হলেও আমরা বিকেল ৪টার দিকে শুনেছি। এরপর পুলিশ ঘটনাস্থলে যায়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451