শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৯:১৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রাষ্ট্রীয় সম্মান গার্ড সর্বস্তরের শ্রদ্ধায় রণেশ মৈত্রের শেষকৃত্য সম্পন্ন বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় শারদীয় দুর্গোৎসব সত্য-সুন্দরের আলোয় ভাস্বর হয়ে উঠুক : রাষ্ট্রপতি প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও জনপ্রিয় হয়ে উঠছেন সানজিদা-কৃষ্ণা-রিতুপর্ণারা রাজধানীর যেসব মার্কেট ও দোকানপাট বৃহস্পতিবার বন্ধ বাংলাদেশকে বৈদেশিক পরিবর্তনশীল সুদের ঋণ বেড়ে চলেছে রাঙামাটির পাহাড়ে সাফজয়ীদের অন্য রকম সংবর্ধনা, আলো ছড়ানো পথে পাঁচ মেয়ে নাড়িয়ায় মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল অ্যান্ড কলেজে শুভসংঘের কমিটি জীবননগর উপজেলার গয়েশপুর সীমান্ত থেকে ৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক নারী ক্রিকেট দলেও সিনিয়রদের ক্যারিয়ার শেষের পথে? ব্যাটিং-বোলিং-ফিল্ডিংয়ে পারফর্ম করে সাকিব, হলেন ম্যাচসেরা

‘নেতাকর্মীকে গ্রেপ্তার করা হচ্ছে না। গ্রেপ্তার করা হচ্ছে অপরাধীদের।

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

আন্দোলন দমন করতে বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করা হচ্ছে না। গ্রেপ্তার করা হচ্ছে অপরাধীদের। অপরাধীদের গ্রেপ্তার করে সরকার আইনের আওতায় আনছে বলে জানিয়েছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হক।

আজ বৃহস্পতিবার ধামরাইয়ের কালামপুরে সাব-রেজিস্ট্রার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

 

তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুটি শর্ত রয়েছে। এর মধ্যে মুক্ত থাকার সময়ে খালেদা জিয়াকে ঢাকায় নিজের বাসায় থেকে চিকিৎসা নিতে হবে। দ্বিতীয়টি হচ্ছে তিনি বিদেশে যেতে পারবেন না। তিনি বিদেশে গিয়ে চিকিৎসা করাবেন আইন অনুযায়ী এর কোনো সুযোগ নেই। বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করলে সরকার বাধা দেবে না। কিন্তু আন্দোলনের নামে জ্বালাও পোড়াও করলে সরকার কঠোর হাতে দমন করবে। এতে কাউকে ছাড় দেওয়া হবে না।

তিনি বলেন, বর্তমানে কোনো মিথ্যা মামলা দিয়ে হয়রানি কিংবা গ্রেপ্তার করছে না। আগের অনেক মামলায় বিএনপি নেতাকর্মীরা পালিয়ে ছিলেন তাদের সরকার গ্রেপ্তার করছে।

তিনি আরো বলেন, বিভিন্ন সাব-রেজিস্ট্রি অফিসের বিভিন্ন ধরনের অভিযোগ রয়েছে। এসব অভিযোগের জন্য প্রতিটি সাব-রেজিস্ট্রি কার্যালয়ে একটি করে অভিযোগ বক্স স্থাপন করা হবে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বৃহস্পতিবার সাব-রেজিস্ট্রার কার্যালয়ের নতুন ভবন উদ্বোধনের পর কালামপুর আমতুন নেছা বালিকা বিদ্যালয় মাঠে নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক (আইজিআর) নিবন্ধক শহীদুল ইসলাম ঝিনুকের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা বেনজীর আহমদ, সাবেক সংসদ সদস্য মুক্তিযোদ্ধা এম এ মালেক, ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ভাস্কর দেবনাথ বাপ্পি, জেলা রেজিস্ট্রার সাবিকুন্নাহার, উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মোহাম্মদ হাই জকী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেস হোসেন, পৌর মেয়র গোলাম কবির প্রমুখ।

এদিকে এ অনুষ্ঠানে কালামপুর সাব-রেজিস্ট্রার কার্যালয়ের দলিল লেখদের আমন্ত্রণ জানাননি সাব-রেজিস্ট্রার আবদুল মতিন। ফলে মনুখুন্ন হয়ে কোনো দলিল লেখক উদ্বোধনী অনুষ্ঠানে যাননি বলে জানান দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বদরুল আলম।

বদরুল আলম বলেন, আমি সাব-রেজিস্ট্রারকে বলেছিলাম দলিল লেখকদের আমন্ত্রণ জানাতে। কিন্তু তিনি তা করেননি। এ জন্য আমরা সবাই অসন্তুষ্ট। এ বিষয়ে সাব-রেজিস্ট্রার আবদুল মতিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451