শুক্রবার, ২৭ মে ২০২২, ০৪:০২ অপরাহ্ন

টিপু হত্যাকাণ্ড: ‘তদন্ত চলছে, কাউকে ছাড় দেওয়া হবে না’ স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন ডেক্স
  • আপডেট সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ৯ বার পড়া হয়েছে

আওয়ামীলীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যাকাণ্ডের রহস্য শিগগিরই উদঘাটন করা হবে। তদন্ত চলছে। যারাই এ ঘটনায় জড়িত থাকুক, কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

আজ শনিবার (২৬ মার্চ) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ স্মৃতিস্তম্ভে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ‘টিপু হত্যাকাণ্ডের তদন্ত চলছে। এই হত্যাকাণ্ডের পেছনে কারা জড়িত, নাটের গুরু কারা সবকিছুই গণমাধ্যমের মাধ্যমে দেশবাসীর সামনে নিয়ে আসা হবে। যারাই এ ঘটনায় জড়িত থাকুক, কাউকে ছাড় দেওয়া হবে না।

এটি রাজনৈতিক হত্যাকাণ্ড কি না? এমন প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কিলিং পলিটিক্যাল কি না, সেই বিষয়ে এখনই মন্তব্য করতে চাই না। আশা করি, খুব শিগগিরই এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করতে পারবো।

এস আগে বৃহস্পতিবার (২৪ মার্চ) রাতে রাজধানীর শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় এলোপাতাড়ি গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু। সে সময় সড়কে যানজটে আটকা পড়েন রিকশায় বসে থাকা কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি (২২)। তিনিও গুলিবিদ্ধ হয়ে মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ হন জাহিদুলকে বহন করা মাইক্রোবাসের চালকও।

নিহত টিপু স্ত্রী ফারহানা ইসলাম ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর ডলি। তিনি শুক্রবার (২৫ মার্চ) দুপুরে বাদী হয়ে শাহজাহানপুর থানায় অজ্ঞাতপরিচয় আসামি করে একটি হত্যা মামলা (নং-১৮) দায়ের করেন। তবে, নিহত শিক্ষার্থী প্রীতির পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451