শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

খালেদা জিয়ার রুটিন চেকআপ শুরু করেছেন চিকিৎসকেরা

অনলাইন ডেস্কঃ
  • আপডেট সময় বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৭৪ বার পড়া হয়েছে

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রুটিন চেকআপ শুরু করেছেন চিকিৎসকেরা। রাজধানীর এভার কেয়ার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শুরু করা হয়েছে বলে জানিয়েছেন তাঁর ব্যক্তিগত চিকিৎসক ডা. এজেডএম জাহিদ হোসেন।

ডা. জাহিদ হোসেন বলেন, ‘ম্যাডামের রুটিন চেকআপ শুরু করা হয়েছে। আজকে কিছু পরীক্ষা হচ্ছে, বিকেলেও হবে, কালকেও হবে। হাসপাতালের কার্ডিওলজিস্ট ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে এসব চেকআপ করা হচ্ছে। উনার ব্যক্তিগত মেডিকেল টিমের সদস্য যারা আমরা আছি, তারাও এতে সম্পৃক্ত আছি। পরীক্ষার রিপোর্টগুলো পর্যালোচনা করে পরবর্তী চিকিৎসা কীভাবে চালানো যায় তা ঠিক করা হবে।’

খালেদা জিয়ার বর্তমান অবস্থা কেমন জানতে চাইলে ডা. জাহিদ বলেন, ‘আলহামদুলিল্লাহ, ম্যাডামের কোভিড-১৯-এর কোনো সিম্পটম নেই। উনার অবস্থা স্থিতিশীল আছে। উনি ভালো আছেন।’

খালেদা জিয়া কয়েক বছর ধরে আর্থ্রাইটিস, ডায়াবেটিস ও চোখের সমস্যায় ভুগছেন। কারাবাসে এসব রোগের কোনো চিকিৎসা হয়নি। ব্যক্তিগত চিকিৎসক টিম সেজন্য বিভিন্ন পরীক্ষা করার সিদ্ধান্ত নিয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে এভার কেয়ার হাসপাতালে ভর্তি হওয়ার পর খালেদা জিয়ার সিটি স্ক্যান (চেস্ট), আল্ট্রাসনোগ্রাম, হৃদযন্ত্রের ইসিজি, ইকো ইত্যাদি পরীক্ষাগুলো সম্পন্ন করা হয়েছে।

গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা শনাক্ত হয়। এরপর থেকে গুলশানের বাসা ‘ফিরোজায়’ তাঁর ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এফ এম সিদ্দিকীর নেতৃত্বে চিকিৎসা শুরু হয়। করোনায় আক্রান্তের ১৪ দিন অতিক্রান্ত হওয়ার পরে খালেদা জিয়ার করোনা টেস্ট করা হয়েছিল কিন্তু ফলাফল পজিটিভ আসে।

‘ফিরোজা’র বাসায় বিএনপি চেয়ারপারসন ছাড়াও আরও ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে এখন খালেদা জিয়াসহ চারজন করোনা পজিটিভ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451