মঙ্গলবার, ১১ মে ২০২১, ০১:০৮ পূর্বাহ্ন

বিএনপির চেয়ারপারসনের নিঃশর্ত মুক্তি দাবি এনডিপির

অনলাইন ডেস্কঃ
  • আপডেট টাইম রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৯ বার পড়া হয়েছে

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চেয়েছে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এনডিপি)। আজ রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তজা ও মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা এ দাবি জানান।

বিবৃতিতে নেতারা বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে এবং করোনাকালীন এই গভীর সংকটে দেশের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দেওয়া উচিত। তিনি দীর্ঘদিন অসুস্থ থেকে করোনা আক্রান্ত হয়ে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল। আগের চেয়ে ভালো আছেন। করোনায় আক্রান্ত হয়ে ১৭ দিন পার হয়ে ১৮ দিন চলছে। তাঁর এখন আরও উন্নত চিকিৎসা প্রয়োজন।

এনডিপি নেতারা বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি বঙ্গবন্ধুকন্যা, বঙ্গবন্ধুর এই জন্মশতবার্ষিকীর এই মহতী সময়ে দেশের জ্যেষ্ঠ নাগরিক হিসেবে খালেদা জিয়া ন্যায় বিচার ও আইনের শাসন পাওয়ার অধিকার রাখেন। কোনো কারণে অনাকাঙ্ক্ষিত কোনো ঘটনা ঘটলে এর দায় সরকার ও প্রধানমন্ত্রী কোনোভাবে এড়াতে পারবেন না।

খালেদা জিয়ার সুস্থতার জন্য দেশবাসীসহ বিশ্ববাসীর কাছে দোয়া চেয়েছে এনডিপি। গত শুক্রবার বাদ জুমা উত্তরা ১০ নম্বর সেক্টর জামে মসজিদে খালেদা জিয়ার সুস্থতার জন্য বিশেষ দোয়ার আয়োজন করে এনডিপি।

ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টির (এনডিপি) এই অংশটি আগে ২০ দলীয় জোটের শরীক দল ছিল। ২০১৮ সালে নির্বাচনের আগে তারা ২০ দলীয় জোট থেকে বেরিয়ে গিয়ে বি-চৌধুরীর নেতৃত্বাধীন যুক্তফ্রন্টে যোগ দেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2016-2021 BanglarProtidin
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451