শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

 লক্ষ্মীপুরে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত   আহত ৪ পুলিশ সদস্য  

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় মঙ্গলবার, ৯ আগস্ট, ২০১৬
  • ২৮৮ বার পড়া হয়েছে

 

 

 

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ জেলার রায়পুর উপজেলায় চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামে একটি সুপারি বাগানে সোমবার (৮ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে রায়পুর থানায় ৭টি ডাকাতি মামলার আসামী আলমগীর (৩০) নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফারুকসহ আহত হন চার পুলিশ সদস্য। ঘটনা¯’ল থেকে একটি দেশী বন্দুক ও তিন রাউন্ড গুলি, বিভিন্ন দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ বলছে, নিহত আলমগীর ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। আলমগীর একই উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর এলাকার মৃত লেদা মিয়ার ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন (৩৫), পুলিশ সদস্য সফিক (৪২), কমর (৩২) ও ওহিদ (৩৫)।

 

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, উপজেলার সোনাপুর ইউনিয়নের চরমোহনার দক্ষিণ রায়পুর গ্রামের একটি সুপারি বাগানে রাত ২টার দিকে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নি”িছল। এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় পুলিশর উপ¯ি’তি টের পেয়ে তারা পুলিশের উপর গুলি ছোড়ে। পুলিশও আতœরক্ষার্থে গুলি চালায়। এতে আলমগীর গুলিবিদ্ধ হন। তাকে উদ্ধার করে প্রথমে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে আব¯’ার অবনতি হলে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে সেখাতে চিকিৎসাধীন অব¯’ায় মঙ্গলবার ভোরে মারা যান তিনি। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

 

 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451