রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

রামরহিমের ডেরার চিকিৎসক অবশেষে গ্রেফতার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০১৮
  • ৪৫১ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক;- বিশেষ তদন্তকারী দলের জালে ধরা পড়েছেন ভারতের হরিয়ানা রাজ্যের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রামরহিম সিংয়ের ডেরার চিকিৎসক মহিন্দর পাল সিং। ২০১৭ সালের ২৫ অগস্ট ধর্ষণের দায়ে ডেরা সচ্চা প্রধান রামরহিমের বিরুদ্ধে আদালত রায় ঘোষণার পর থেকেই পলাতক ছিলেন এই চিকিৎসক। চার মাস ধরে তদন্তকারীরা তার খোঁজ করছিল। অবশেষে রোববার তাকে গ্রেফতার করল বিশেষ তদন্তকারী দল।

ডেরার উচ্চপদস্থদের মধ্যে চিকিৎসক মহিন্দরও ছিলেন, আদিত্য ইনসানের সঙ্গেও তার যোগাযোগ রয়েছে। ডেরায় মহিন্দর পরিচিত ছিলেন মহেন্দ্র ইনসান নামে। পঞ্চকুলার ঘটনায় তাকে গ্রেফতারের পর সিট প্রধান এসিপি মুকেশ মলহোত্রা জানান, মহিন্দর পালকে জিজ্ঞাসাবাদ করে আদিত্য ইনসানসহ আরও দুই অভিযুক্তের সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশা করছি।

সোমবার মহিন্দরকে আদালতে ওঠানো হবে। পঞ্চকুলার ঘটনাসহ ডেরার কুকীর্তিতে এই চিকিৎসক জড়িত আছে কি না, তাও তদন্ত করবে সিট। ধর্ষক রামরহিমের ‘পালিক কন্যা’ হানিপ্রীতকে জিজ্ঞাসাবাদ করেই মহিন্দর পাল সিংয়ের খোঁজ পেয়েছে তদন্তকারীরা।

রামরহিমের বিরুদ্ধে আদলাত সাজা ঘোষণার পর পঞ্চকুলায় পরিকল্পিত তাণ্ডব চালায় ডেরা অনুরাগীরা। আর এই পরিকল্পনায় হানিপ্রীতের সঙ্গী ছিলেন ডেরার চিকিৎসক মহেন্দ্র ইনসান। সিটের পক্ষ থেকে তাকে ধরিয়ে দিতে ২ লাখ টাকা পুরস্কারও ঘোষণা করা হয়েছিল। ৪ মাস পালিয়ে থাকার পর অবশেষে তাকে গ্রেফতার করা গেলো। সূত্র: এনডিটিভি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451