শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::

ঝিনাইদহের পুলিশ সুপারের সাথে ব্যবসায়ী ও হিন্দু পরিষদ নেতাদের মতবিনিময়

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় বুধবার, ৩ আগস্ট, ২০১৬
  • ৪০৭ বার পড়া হয়েছে

ঝিনাইদহ জেলা সংবাদাতাঃ
ঝিনাইদহ জেলার ব্যবসায়ী ও হিন্দু-বৌদ্ধ, খ্রীষ্ঠান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন নবাগত পুলিশ সুপার মিজানুর রহমান। মঙ্গলবার দুপুরে ঝিনাইদহ জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ(পিপিএম), সিনিয়র সহকারী পুলিশ সুপার সাহাব উদ্দিন, সদর সার্কেল গোপীনাথ কানজিলাল, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেন্দ্রনাথ সরকার (পিপিএম), বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদের ঝিনাইদহ জেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডঃ সুবির কুমার সমাদ্দারসহ ঝিনাইদহ জেলার বিভিন্ন থানার পূজা কিমিটির সভাপতি, সেক্রেটারী। মতবিনিময় সভায় জেলার বিভিন্ন পুজা মন্দিরের সার্বিক নিরাপত্তা ও সিসিটিভি ক্যামেরা বসানোর বিষয় নিয়ে আলোচনা করা হয়।

অপরদিকে জেলার বিভিন্ন ব্যবাসায়ী ও দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন পুলিশ সুপার মিজানুর রহমান। ব্যবসায়ী নেতাদের পক্ষ থেকে বক্তব্য রাখেন দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম মন্টুসহ অন্যানোরা। আলোচনা সভায় ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার কথা চিন্তা করে সিসি ক্যামেরা স্থাপনের বিষয়ে আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451