বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন

ঝিনাইদহের শৈলকুপায় সে”ছাসেবকলীগের হাতে দুই ছাত্রলীগ নেতা জখম !

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ২৫ জুলাই, ২০১৬
  • ২৬৩ বার পড়া হয়েছে

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের শৈলকুপা সরকারী ডিগ্রী কলেজে রোববার বিকালে সে”ছাসেবকলীগ কর্মীদের হামলায় দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। আহত দুই ছাত্রলীগ নেতা হলেন, সরকারী ডিগ্রী কলেজ শাখার সহ সভাপতি আল-আমিন ও যুগ্ম সম্পাদক মোসাদ্দেক বিল্লাহ। তাদের শৈলকুপা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ঘটনা¯’লে পৌঁছে পরি¯ি’তি নিয়ন্ত্রনে নিয়ে আনে।

 

সরকারী ডিগ্রী কলেজ শাখার সাংগাঠনিক সম্পাদক রনি খান অনি জানান, রোববার ২৪ (২৪ জুলাই) চশমা ভাঙ্গাকে কেন্দ্র করে দুই ছাত্রলীগ কর্মী নুন ও পারভেজের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এরপর সে”ছাসেবকলীগের এক নেতা পক্ষ নিয়ে বহিরাগতদের সহায়তায় কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে ছাত্রলীগ নেতা কর্মীদের উপর হামলা চালায়।

এ সময় সরকারী ডিগ্রী কলেজ শাখার সহ সভাপতি আল-আমিন ও যুগ্ম সম্পাদক মোসাদ্দেক বিল্লাহ গুরুতর আহত হন। আহতাব¯’ায় তাদের শৈলকুপা স্বা¯’্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

আহত আল আমিন ও মোসাদ্দেক বিল্লাহ অভিযোগ করেন, এক পক্ষ নিয়ে তাদের উপর সে”ছাসেবকলীগ কর্মীরা হামলা চালিয়েছে।

শৈলকুপা হাসপাতালের চিকিৎসক রাজিব সাহা জানান, সরকারী দলের দুই গ্রুপের মধ্যে মারামারি হয়েছে। এতে দুই ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন। তাদেরকে লাঠি দিয়ে পেটানো হয়েছে বলেও ডাক্তার রাজিব সাহা জানান।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম বলেন, সরকারী ডিগ্রী কলেজে বহিরাগতদের হামলায় কলেজ শাখার দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছেন। এখন পরি¯ি’তি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে বলেও ওসি জানান।

তবে সন্ধার পর ছাত্রলীগ ও সে”ছাসেবকলীগের মধ্যে উত্তেজনা বিরাজ করছিলো বলে প্রত্যাক্ষদশীরা জানান। এ ব্যাপারে শৈলকুপা থানায় এখনো কোন মামলা হয়নি।
 

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451