সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী সড়ক দুর্ঘটনার কবলে বিশ্বকাপে জমে উঠল দুর্দান্ত জাপানকে হারিয়ে জার্মানির ‘উপকার’ করল কোস্টারিকা দেশের ব্যাংক খাতের বর্তমান পরিস্থিতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর নাটোরের লালপুরে ‘ইমো হ্যাকিং চক্রের’ ৭ সদস্য গ্রেপ্তার জাতীয় গার্মেন্টস শ্রমিক ফেডারেশন, শ্রম মন্ত্রণালয় ঘেরাওয়ের ঘোষণা! দুবাই যেতে পারছেন না পোশাক ডিজাইন উরফি! ব্রাজিলের বড় তারকা নেইমারের বিশ্বকাপ শেষ? নড়াইলের ইউপি চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, সমালোচনার ঝড় মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় একজন গ্রেপ্তার আমি বুলেটপ্রুফ, লোহার পোশাক পরে আছি : ক্রিশ্চিয়ানো রোনালদো

রামগঞ্জে আন্ত:জেলা বৃহত্তম জুয়ার আসর প্রশাসন নীরব

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ১৮ জুলাই, ২০১৬
  • ২১৪ বার পড়া হয়েছে

এম কাউছার হোসেন,রামগঞ্জ:
রামগঞ্জ বাসস্টান্ড এলাকায় দীর্ঘদিন থেকে জেলার সর্ববৃহত্তম জুয়ার আসর বসিয়ে বানিজ্য চালিয়ে আসছে প্রভাবশালী একটি মহল। ফলে জুয়া খেলাকে কেন্দ্র করে সন্ত্রাস,চাদাবাজি, মারামারি,খুন ইত্যাদি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। উক্ত স্থানে জুয়া খেলার টাকা ভাগাভাগি নিয়ে কলচমা মান্দারী বাড়ির কানা খোকা নামের একজন খুন হয়েছে। প্রকাশ্যে জুয়ার আসর বসলেও প্রশানের নীরব ভুমিকা সুশীল সমাজে ক্ষোভ বিরাজ করছে।
সূত্রে জানা যায়,রামগঞ্জ বাস টার্মিনালের দ্বিতীয় তলার কক্ষ এবং উত্তর পাশের বাউন্ডারী ওয়াল সংলগ্ন কয়েকটি টিনসেট রুম ও আশপাশের কয়েকটি ভবনে একটি প্রভাবশালী মহলের সহযোগিতায় প্রতিদিন রাত ১০টার পর ৫/৬ টি গ্র“পে জুয়ার আসর বসে। অভিযোগ রয়েছে প্রশাসন ম্যানেজ থাকায় উক্ত এলাকায় জুয়ার খেলার নিরাপদস্থান হওয়ায় প্রতিদিন পাশ্ববর্তী চাটখিল,হাজীগঞ্জ,রায়পুর,লক্ষ্মীপুর,শাহরাস্তি,সোনাইমুড়ি ও চৌহমুনী উপজেলা থেকে জুয়ারীরা দল বেঁধে জুয়া খেলতে আসে। টার্মিনাল এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেন জানান,বিভিন্ন এলাকা থেকে জুয়ারীরা এখানে প্রতিদিন রাতে দল বেধে জুয়া খেলতে আসে । এ সমস্ত জুয়ারীদের মধ্যে অনেককে জুয়ার টাকা যোগাড় করতে গিয়ে স্ত্রীর ¯¦র্ণলংকার, ঘরের আসবাহপত্র ও মূল্যবান মালামাল বিক্রি করে দেওয়ারও একাধিক নজির রয়েছে। জুযারীরা তাদের স্ত্রী, ছেলে মেয়ে,মা-বাবার অধিকার থেকে বঞ্চিত করছে। এরা শুধু নিজেরা ধংস হচ্ছেনা পুরো পরিবারকে ধংস করে দিচ্ছে। নাম প্রকাশে অনিচ্ছুক আর একজন ব্যবসায়ী জানান,৭/৮ দিন আগে কলসমা গ্রামের বিল্লাল হোসেন নামের একব্যক্তি জুয়া খেলার জন্য ঘরের ফ্রিজ বিক্রি করে দেয়। চাটখিলের এক জুয়ারী হোন্ডা নিয়ে জুয়া খেলতে এসে লস হলে হোন্ডা বিক্রি করে দেয়। এখানে প্রতিদিন হাটের মত জুয়ার আসর বসে। রামগঞ্জ থানা পুলিশ ও প্রশাসনের নামে প্রতিরাতে ২০হাজার টাকা করে নিচ্ছে ওই মহলটি।
রামগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ তোতা মিয়া জানান,এ ব্যাপারে আমার জানা নেই,তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।jua

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451