মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:০৪ পূর্বাহ্ন

মরদেহ নেবে না জঙ্গিদের পরিবার

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭
  • ১২৮ বার পড়া হয়েছে

 

আব্দুর রহিম পলাশ, চাঁপাইনবাবগঞ্জ ঃ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জের ত্রিমোহনী শিবনগরের জঙ্গি আস্তানা থেকে ৪জনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে সিআইডির ক্রাইম সিনের সদস্যরা।শুক্রবার দুপুর ১২টায় মরদেহগুলো উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

উদ্ধার করা ৪জঙ্গির মধ্যে ২জনের মরদেহ ছিন্নভিন্ন হয়ে গেছে। তবে জঙ্গি আবুর চেহারা অক্ষত ছিল। তাদের পরনে ছিল জিন্স প্যান্ট ও কালো রংয়ের গেঞ্জি।এদিকে নিহত জঙ্গি আবুর মরদেহ তার পরিবার নেবে না বলে জানিয়েছেন আবুর ছোট ভাইয়ের স্ত্রী রুনা খাতুন।

ঘটনাস্থল থেকে একটি সুইসাইড ভেষ্ট ও একটি পিস্তুল ও কিছু বিষ্ফোরকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন সহকারি পুলিশ সুপার মোঃ ওয়ারেছ আলী মিয়া।শুক্রবার সকালে বোমা ডিষ্পোজাল ইউনিট ৫টি বোমা ঘটনাস্থল থেকে  উদ্ধার করে  নিষ্ক্রিয় করে।

এরপর সকাল ১০টার দিকে সিআইডির ক্রাইম সিন ওই বাড়িতে কাজ শুরু করে। তারা পুরো এলাকাটি হলুদ ফিতা দিয়ে ঘিরে রাখে।  পরে বেলা ১২টার দিকে মরদেহগুলো উদ্ধার করা হয়।অভিযান শেষের পর দুপুর আড়াইটার দিকে আশপাশের বাড়ির পরিবারের সদস্যদের নিজ নিজ বাড়িতে ফিরতে বলা হয়েছে।

তবে এলাকায় ১৪৪ধারা জারি রয়েছে। এদিকে বৃহস্পতিবার ওই বাড়ি থেকে উদ্ধার হওয়া আবুর স্ত্রী সুমাইয়া খাতুনকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশের এক কর্মকর্তা।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451