শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

মার্কার পরিবর্তন হলেও আমি একই ব্যক্তি : আইভী

বাংলার প্রতিদিন ডেস্ক ::
  • আপডেট সময় সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬
  • ১৪১ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ

‘নৌকা’ প্রতীক পেয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেছেন, ‘আমার এবারের মার্কা নৌকা। গতবার ছিল দোয়াত-কলম। মার্কার পরিবর্তন হয়েছে কিন্তু আমি ব্যক্তি আইভী কিন্তু একই ব্যক্তি। এটা মাথায় রাখবেন।’

আজ সোমবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হয়। প্রতীক পেয়ে আনুষ্ঠানিক প্রচার শুরু করেছেন প্রার্থীরা।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সিদ্ধিরগঞ্জের ৬ নম্বর ওয়ার্ডে গণসংযোগ শুরু করেন। এরই এক ফাঁকে স্থানীয় বাসিন্দাদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতা করেন আইভী। এ সময় আইভীর সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবদুল হাই।

সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘পাঁচ বছর আগে আপনারা আমার কাছে যে দাবি করেছিলেন আমি তা চেষ্টা করেছি অক্ষরে অক্ষরে পালন করার জন্য। আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি। যাবতীয় অন্যায়ের প্রতিবাদ করেছি। ওই চেয়ারে বসে দলনিরপেক্ষ থেকে কাজ করার চেষ্টা করেছি। আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনে কখনো দলবাজির সৃষ্টি করিনি। আমার কোনো সন্ত্রাসী গ্রুপ নেই্। আমি কাউকে লালন-পালন করি নাই, চাঁদাবাজি করি নাই। আমি সারা দিন কাজ করেছি। আপনাদের জন্য ২৭টি ওয়ার্ডের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে ছুটে বেড়িয়েছি। ২০১১ সালে মা ও বোনেরা ছিলেন আমার শক্তি ও সাহস। আশা করি এবারও তাঁরা আমার পাশে দাঁড়াবেন।’

এদিকে বিএনপিদলীয় মেয়র পদপ্রার্থী সাখাওয়াত হোসেন খান পেয়েছেন ধানের শীষ প্রতীক। তিনি বন্দর উপজেলার নবীগঞ্জ কদম রসুল দরগাহ মসজিদে আসরের নামাজ আদায় ও দোয়াপাঠ শেষে আনুষ্ঠানিক গণসংযোগ শুরু করেন। এ সময় তাঁর সঙ্গে ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, জেলা বিএনপির সাধারণ সম্পাদক কাজী মনিরুজ্জামান মনিরসহ স্থানীয় ও কেন্দ্রীয় নেতারা।

সাখাওয়াত বলেন, ‘জনগণ ভোট দেওয়ার সুযোগ পেলে ধানের শীষের বিজয় নিশ্চিত।’

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © banglarprotidin.com
Theme Dwonload From ThemesBazar.Com
themebazarbanglaro4451